যশোর নওয়াপাড়ায় বাসের সুপারভাইজারকে হত্যা !

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় আকাশ মাতবর(৪০) নামের এক বাস সুপারভাইজারকে কিল-ঘুষি মেরে রাস্তায় ফেলে হত্যা করেছে।

(শুক্রবার ০৫ই এপ্রিল) দুপুরে নওয়াপাড়া শহরের হাইওয়ে থানার সামনে এ ঘটনাটি ঘটে। নিহত বাস সুপারভাইজার আকাশ মাতবর শরীয়তপুর সদর(পালং) উপজেলার ডোমসার গ্রামের মোঃ আবু মাতবরের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশসূত্রে জানা যায়,শুক্রবার দুপুর ১টার সময় যশোর-খুলনা মহাসড়কে নওয়াপাড়া হাইওয়ে থানার সামনে অভয়নগর ট্রান্সপোর্ট এজেন্সির একটি ট্রাক দাঁড়িয়ে ছিল।এসময় বেনাপোলগামী যাত্রীবাহি ফেম নামক একটি বাস আটকা পড়ে।

বাসের সুপারভাইজার আকাশ মাতবর রাস্তায় নেমে ট্রাকটিকে সরাতে বললে ট্রাকের চালক, হেলপারসহ এজেন্সির ৪/৫জন শ্রমিক ক্ষিপ্ত হয়ে আকাশ মাতবরকে এলোপাতাড়ি ভাবে কিল-ঘুষি মারতে থাকে।এক পর্যায়ে তারা তাকে রাস্তার ওপর ছুড়ে মারলে যশোরগামী অপর একটি তেলবাহী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশ তার লাশ উদ্ধার করে সুরাতহাল সংগ্রহে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তার এই মর্মান্তিক মৃত্যুতে ঘটনাস্থলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা ঘটে।যাত্রীবাহি ফেম পরিবহনের যাত্রীরা এসময় অঝোরে কাঁদতে থাকে।পুলিশ নিহতের লাশ উদ্ধার করে স্থানীয় অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

ভয়নগর থানার এসআই জিয়াউর রহমান জানান,লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকসহ এ হত্যাকান্ডে জড়িত শ্রমিকরা পালিয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর