বেরোবির দুই স্থাপনার প্রথম তলার ছাদ ঢালাই

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এর নির্মাণার্ধীন দুই স্থাপনার প্রথম তলার ছাদ ঢালাইয়ের কাজ সম্পন্ন করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিশেষ উন্নয়ন প্রকল্পের আওতায় চলমান স্থাপনা দুটি হলো দশতলা বিশিষ্ট ছাত্রীদের ‘শেখ হাসিনা হল’ এবং ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইন্সটিটিউট-এর মূল ভবন।

আজ শুক্রবার ঢালাই কাজের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ বিএনসিসিও। এ সময় সম্মাানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব (পাবলিক বিশ্ববিদ্যালয় শাখা) জনাব হাবিবুর রহমান।

অন্যান্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস-এর বিশেষজ্ঞ সদস্য স্থপতি মঞ্জুর কাদের হেমায়েত উদ্দিন, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল-এর প্রভোস্ট প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, শহীদ মুখতার ইলাহী হল প্রভোস্ট মোঃ ফেরদৌস রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্ট তাবিউর রহমান প্রধান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্ণেল (অব:) আবু হেনা মুস্তাফা কামাল, নবনিযুক্ত বিশেষ উন্নয়ন প্রকল্প পরিচালক লে. কর্ণেল (অব:) প্রকৌশলী মোঃ মনোয়ারুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো: নুর আলম সিদ্দিক, তিন হল এর সহকারী প্রভোস্টবৃন্দ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

স্থাপনা দুটির ছাদ ঢালাই কাজের উদ্বোধন করার পর বিশেষ দোয়ার আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয় কেন্দ্রিয় মসজিদ এর খতিব মাওলানা রকিব উদ্দিন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর