যশোর চৌগাছায় আগামিকাল আসছেন শিক্ষা উপমন্ত্রী

যশোরের চৌগাছায় আগামিকাল(শনিবার ০৬ এপ্রিল)আসছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ।

তিনি একটি এইচএসসি পরীক্ষাকেন্দ্র ও সদ্য জাতীয়করণকৃত চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করবেন।এছাড়া চৌগাছা ডিভাইন সেন্টারে ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ও চৌগাছার পেশাজীবিদের সাথে মতবিনিময় এবং স্থানীয় সাংবাদিকদের সাথে মিট দ্যা প্রেসে অংশ নেবেন।

মন্ত্রীর সফরসূচী থেকে জানা যায়, ৬ এপ্রিল সরকারি সফরে সকাল ৮.২৫ মিনিট সময়ে উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী যশোর বিমান বন্দরে অবতরন করবেন।সকাল ৯.৩০ মিনিটে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের একটি সেমিনারে অংশগ্রহণ শেষে ১১.৩০ মিনিটে চৌগাছায় পৌছাবেন।

তিনি ১১.৩০ থেকে দুপুর ২.০০ টা পর্যন্ত চৌগাছায় অবস্থান করবেন। এই সময়ে তিনি চৌগাছা সরকারি কলেজ/চৌগাছা মৃধাপাড়া মহিলা ডিগ্রি কলেজ এইচএসসি পরীক্ষাকেন্দ্র পরিদর্শন করবেন। সেখান থেকে সদ্যজাতীয়করণকৃত চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করবেন।

শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন শেষে জনাব মহিবুল হাসান চৌধুরী চৌগাছার ডিভাইন সেন্টারে ইসলামি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি ও স্থানীয় পেশাজীবিদের সাথে মতবিনিময় করবেন এবং স্থানীয় সাংবাদিকদের সাথে মিট দ্যা প্রেসে অংশ নেবেন। সেখান থেকে দুপুর দুইটায় তিনি যবিপ্রবিতে ফিরবেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর