খিলগাঁওয়ে বেপরোয়া গতিই কেড়ে নিল দুইটি প্রাণ !

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের বাসাবোর ঢালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই স্কুলশিক্ষার্থী নিহত হয়েছে। বেপরোয়া গতিতে বাইক চালাতে গিয়েই এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

৫ এপ্রিল, শুক্রবার বেলা ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো—আবদুল্লাহ আল নোমান (১৭) ও তার বন্ধু তাজউদ্দিন হোসেন তুহিন (১৮)।নোমান ঢাকা ইস্টার্ন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির এবং তুহিন কদমতলী পূর্ব বাসাবো স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিলো।
নোমানের বাবার নাম মোহাম্মদ শেখ আহমেদ মজিদ। তারা সবুজবাগ ৩৮০ ওহাব কলোনিতে থাকে। আর তুহিনের বাবা মো. তোফাজ্জল হোসেন। বাসা সবুজবাগ ৪০১ ওহাব কলোনিতে।

সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) হেদায়েত হোসেন জানান, বিকেলে ৩টার দিকে খিলগাঁও ফ্লাইওভারের বাসাবোর ঢালে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে গিয়ে আইল্যান্ডের সঙ্গে নোমান ও তুহিন ধাক্কা খায়। এতে তারা গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক সাড়ে ৪টায় দুজনকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার সময় মোটরসাইকেলটি চালাচ্ছিলো নোমান।

ময়নাতদন্তের জন্য লাশ দুটি মর্গে রাখা হয়েছে বলেও জানান এসআই হেদায়েত হোসেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর