সভাপতি সায়েম হোসাইন সাধারণ সম্পাদক শাফাআত ইসলাম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়স্থ চট্টগ্রাম জেলা ছাত্র কল্যাণ পরিষদের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে চট্টগ্রাম জেলা কমিটির সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদক। নব গঠিত কমিটিতে সভাপতি নির্বাচিত হয় সায়েম হোসেইন, সাধারণ সম্পাদক শাফাআত ইসলাম।

৪ এপ্রিল (বৃহস্পতিবার) চট্টগ্রাম জেলা কমিটির সাবেক সভাপতি মনছুর আলম এবং সাধারণ সম্পাদক শাহাদত হোসাইন এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

সভাপতি সায়েম হোসাইন অনার্স ৪র্থ বর্ষের ছাত্র, সেশন ২০১৫-১৬, ১১ তম ব্যাচ, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট, তার গ্রামের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা। সাধারণ সম্পাদক এম শাফাআত ইসলাম অনার্স ৩য় বর্ষের ছাত্র। সেশন ২০১৫-১৬, ১১ তম ব্যাচ, থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ, তার গ্রামের বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা।

নবগঠিত কমিটির সভাপতি সায়েম হোসাইন আমাদের প্রতিবেদক কে বলেন আমাদের উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করব। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চট্টগ্রাম জেলার একটি সুশৃঙ্খল ছাত্র পরিষদ হিসাবে গড়ে তুলবো। অতীতের মতো ভবিষ্যতেও আমাদের সংগঠন ছাত্র-ছাত্রীদের পাশে থাকবে।

(খবর প্রেস বিজ্ঞপ্তি)

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর