শাহ আমানত বিমানবন্দরে ৪ হাজার পিচ ইয়াবা জব্দ

ইয়াবা নিয়ে ওমানের রাজধানী মাসকাটে যাওয়ার পথে চট্টগ্রাম শাহ আমানত আর্ন্তজাতিক বিমানবন্দরে এক যাত্রীকে আটক করা হয়েছে। তার কাছ থেকে নিরাপত্তা কর্মীরা প্রায় ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে।
বৃহস্পতিবার(০৪ এপ্রিল) সন্ধ্যা ৭টা ২০ মিনিটে মো. শাহেদ (৩৫) নামেও ওই যুবককে আটক করা হয়। শাহেদ চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মো. মোস্তফার ছেলে।

আন্তর্জাতিক বহির্গমনে প্রথম চেকিংয়ে স্ক্যানিং মেশিনে যাত্রী শাহেদ দুটি ব্যাগে এই ইয়াবা ধরা পড়ে। ৩৯০০ টি ইয়াবার মধ্যে প্রথম ব্যাগ থেকে ২৮৫০ এবং অপর ব্যাগ থেকে ১০৫০ টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা সুপারভাইজার মো. এনামুল ইসলাম পরিচালনা করেন।

বিমানবন্দরের নিরাপত্তা সুপারভাইজার মো. এনামুল ইসলাম জানান, ‘ট্রলি ব্যাগের হাতলে যে পাইপ থাকে, তার ভেতরে করে ইয়াবাগুলো নিয়ে যাওয়া হচ্ছিল। বিমানবন্দরের বোর্ডিং লাউঞ্জে প্রবেশের সময় স্ক্যানারে ইয়াবাগুলো ধরা পড়ে। পরে নিরাপত্তা কর্মীরা শাহেদকে আটক করে।’

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ভারপ্রাপ্ত ব্যবস্থাপক গাজী খায়রুল কবির জানান, আটক যাত্রীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর