আশুলিয়ায় ডোবায় পড়ে শিশুর করুন মৃত্যু !

সাভারেত আশুলিয়ায় ডোবা থেকে মরিয়ম নামের চার বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টার দিকে আশুলিয়ার টংগা বাড়ি এলাকার শাখা সড়কের পাশে এক ডোবা থেকে ভাসমান অবস্থায় শিশুর মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মরিয়ম শেরপুর জেলার ঝিনাইগাতী থানার আক্কাস আলীর মেয়ে। পরিবার নিয়ে টংগা বাড়ির এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকতো।

নিহত শিশু মরিয়মের মা ফাতেমা বেগম জানান, গতকাল বিকেলে ৫ টা থেকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও কোন সন্ধান পাওয়া যায়নি। পরে আজ সকালে রাস্তা দিয়ে যাওয়া সময় এক ব্যাক্তি একটি ডোবায় মরদেহ পানিতে ভাসতে দেখে পরিবারকে খবর দিলে স্থানিয়দের সহযোগিতায় নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশকে জানানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ পরির্দশক (এসআই) নাহিদ ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশু মরিয়মের মরদেহ উদ্ধার করি। পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলে, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মরিয়ম খেলেতে গিয়েই পানিতে পড়ে ডুবে মারা গেছে।

আশুলিয়া থানার অফিসার ইন-চার্জ শেখ রিজাউল হক (দিপু) বলেন, নিহত শিশুর পরিবারের কোন অভিযোগ নেই বিধায় উধ্বর্তন কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করে ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর