মুন্সিগঞ্জে স্বাধীনতা দিবস উপলেক্ষে সংস্কৃতিক ও শিক্ষামূলক প্রতিযোগিতা অনুষ্ঠান

মুন্সিগঞ্জের সিরাজদিখানে মহান স্বাধীনতা দিবস উপলেক্ষে সংস্কৃতিক ও শিক্ষামূলক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গতকাল বৃহস্পিতিবার সকাল ১১টায় আলহাজ্ব ফজলুল করিম খান মেমোরিয়াল ট্রাস্টের আয়োজনে শেখ মোঃ মিয়ার হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিক হয় ।

এতে উপজেলার এগারোটি বিদ্যালয় মধ্যে ৩টি মাধ্যমিক ও ৮টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা স্বাধীনতার গান, কবিতা, ছড়া, উপস্থিত বক্তৃতা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহন করে। দুপুরে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে আলহাজ্ব ফজলুল করিম খান মেমোরিয়াল ট্রাস্টের সভাপতি ফারজানা করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজি মহিউদ্দিন আহমেদ ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মুঈনুল হাসান নাহিদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট তাহমিনা আক্তার তুহিন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম সোরহাব হোসেন, উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি তাইজুল ইসলাম পিন্টু, উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক আমজাদ খান বিজয় প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর