উলিপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত

কুড়িগ্রামের উলিপুরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

আজ(১৭মার্চ’১৯)উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা শিক্ষা অফিস ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের সহযোগীতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বণার্ঢ্য র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলার গোবিন্দ জীঁ মন্দির চত্ত্বরে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদেরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এমএ আব্দুল মতিন।

এছাড়াও উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উলিপুর প্রেসক্লাবের সভাপতি আবু সাঈদ সরকার,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন মন্টু,উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ-ই-হাবিব, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল, অতিরিক্ত পুলিশ সুপার আল মাহমুদ হাসান, থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

আলোচনা শেষে,সংসদ সদস্য অধ্যাপক এমএ আব্দুল মতিনের নেতৃত্বে একটি র‌্যালী শহরের প্রদান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে উলিপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চিত্রাঙ্কন, রচনা ও আবৃতি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর