পাবনায় ৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ!

পাবনার চাটমোহর উপজেলায় ইসলামী জলসা থেকে ডেকে নিয়ে ৩য় শ্রেণির এক স্কুল প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণ করেছে প্রতিবেশী এক লম্পট।

তবে ধর্ষকের পরিচয় পাওয়া যায়নি।মঙ্গলবার (২ মার্চ ২০১৯) রাত ১১ টার দিকে উপজেলার গোনাইগাছা ইউনিয়নের চাম্পাবিদ বাগে জান্নাত গোরস্থানের বার্ষিক জালসার পাশের মাঠে এ ঘটনা ঘটে। ধর্ষিতা পৈলানপুর গ্রামের আব্দুল মজিদের মেয়ে ও পৈলানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী।

মেয়েটির মামা জানান,আমি জালসায় খাবারের দোকান দিয়েছিলাম, মেয়েটি দোকানের পাশে বসে কিছু খাচ্ছিল এসময় কোন এক লম্পট অগোচরে মেয়েকে মাঠে ডেকে নিয়ে জোরপুর্বক ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়। আমরা অনেক খুঁজাখুজি করে না পেয়ে পরে দেখি মাঠ থেকে চিৎকার করতে করতে আমার নিকট এসে ঘটনা বললে আমরা তাৎক্ষনিক আহতবস্থায় চাটমোহর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে পাবনা জেনারেল হাসাপাতালে পাঠায়।

মেয়েটির বাবা কান্না জড়িত কন্ঠে বলেন আমার মেয়েকে যে এমন কাজ করেছে তাকে চিহিৃত পুর্বক গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে এবং তাকে কঠোর শাস্তি দিতে হবে। যাতে আর কোন যুবক এমন ধরনের কাজ না করতে পারে।পাবনা জেনারেল হাসপাতালের আর.এস গাইনি ডা. শিউলি রানি সাহা বলেন মেয়েটিকে আমরা চিকিৎসা দিচ্ছি সে বর্তমান সুস্থ্য আছে।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে আমরা অভিযোগ পেয়েছি। এর সাথে জড়িত লম্পট যুবককে গ্রেফতার করতে পুলিশ কাজ শুরু করেছে। এবং থানায় মামলার প্রস্তুতি চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর