জামাল স্যার আমাদের অন্যের থুথু খাওয়ায়

রংপুরে ঘৃণ্য কায়দায় শিক্ষার্থীদের শাস্তি দেয়ার অভিযোগ উঠেছে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের বিরুদ্ধে। দিনের পর দিন এমন শাস্তিতে স্কুলে যেতেই অনীহা সৃষ্টি হয়েছে শিক্ষার্থীদের। শেষমেশ স্কুলে বিক্ষোভ করেছেন শিক্ষার্থী ও এলাকাবাসী।

শিক্ষার্থী ও এলাকাবাসীরা বিক্ষোভ করছেন একজন শিক্ষকের বিরুদ্ধে। যার শাস্তি দেয়ার কায়দা এতই অমানবিক যে, স্কুলে আসতেই ভয় পায় ছোট শিশুরা।

শিক্ষার্থীরা জানান, স্কুলে না যাওয়া থেকে শুরু করে তুচ্ছ কারণে জামাল স্যার আরেকজনের থুথু খাওয়ায়। অভিভাবকরা জানান, শিশুদের থুথু খাওয়ায় এ কারণে তারা স্কুলে যেতে চায় না।

বুধবার আবারো পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে এমন শাস্তি দেন তিনি। এর প্রতিবাদে বৃহস্পতিবার (০৪ এপ্রিল) সকালে স্কুল প্রাঙ্গণে বিক্ষোভ করেন শিক্ষার্থী ও এলাকাবাসী। এদিকে বিষয়টি অস্বীকার করে ক্ষমা চাইলেন অভিযুক্ত শিক্ষক।

অভিযুক্ত শিক্ষক জামাল উদ্দিন বলেন, ‘‘এটা মিথ্যা কথা। এমন কিছু করি নাই। তবে আমার অপরাধ হয়ে থাকলে ক্ষমা করে দেবেন।’

বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন উপজেলা শিক্ষা অফিসার। হারাগাছ চতুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীর সংখ্যা ১৬৮ জন

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর