কোনো আপোস নয়: তাহসান

গত কয়েক বছরে সঙ্গীতশিল্পীর পাশাপাশি অভিনেতা হিসেবে তাহসান নিজেকে নিয়ে গেছেন অন্যরকম উচ্চতায়। বিশেষ করে উৎসবগুলোতে নাটক-টেলিছবিতে তাহসানের উপস্থিতি দর্শকদের কৌতূহলকে বাড়িয়েছে কেবল। এদিকে ছোট পর্দার পর এরইমধ্যে চলচ্চিত্রেও অভিষেক হয়েছে তার। ক’দিন আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘যদি একদিন’।

এই ছবির সাড়া কেমন মিলছে? এর উত্তরে তাহসান বলেন, এটি ভালোবাসা ও আবেগের ছবি। দর্শকদের অনেক ধরনের প্রতিক্রিয়া পেয়েছি ও পাচ্ছি। এর প্রায় সবটাই ইতিবাচক। তাই আমি খুব উৎসাহিত হচ্ছি। ছবিটির প্রথম থেকে শেষ পর্যন্ত দর্শকদের ভালো লেগেছে। এর চেয়ে বড় পাওয়া কি হতে পারে। আর আমার যেহেতু এটি প্রথম ছবি, তাই প্রত্যাশার চেয়ে বেশি সাড়া পেয়েছি। আমি যেকোনো সিদ্ধান্ত খুব ভেবে চিন্তে নেই। সেদিক থেকে এ ছবিটি করার সিদ্ধান্তও ভেবেই নিয়েছিলাম।

সব মিলিয়ে চলতি সময়টা কেমন কাটছে? এর উত্তরে তাহসান বলেন, খুব ভালো। তবে বরাবরের মতো ব্যস্ততার মধ্যে দিয়ে সময়টা যাচ্ছে। নতুন গান ও অভিনয় নিয়েই চলছে ব্যস্ততা। মানের সঙ্গে আপোস করতে চাই না আমি। এটা বলার জন্য বলা নয়, একদম মনের কথা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর