‘প্লিজ কোন তদবির করবেন না’

দায়িত্ব গ্রহণের পরপরই কঠোর অবস্থানে গিয়েছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম। প্রধানমন্ত্রী তাকে মন্ত্রিসভার বৈঠকে বলেছেন, ‘গো এহেড, কোন চাপের কাছে নতি স্বীকার করবেন না।’ সেই অনুযায়ী ঝুঁকিপূর্ণ ভবন শনাক্ত এবং অবৈধ স্থাপনা চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ক্ষেত্রে কঠোর অবস্থানে গেছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী। সৎ এবং নিষ্ঠাবান হিসেবে পরিচিত এই মন্ত্রী বলেছেন, কোন চাপের কাছে তিনি নতি স্বীকার করবেন না।

ঝুঁকিপূর্ণ ভবন শনাক্তের শুরুতেই তার কাছে বিভিন্ন প্রভাবশালী মহলের টেলিফোন আসছে। অনুরোধ ও বিভিন্ন বিষয়ে তার কাছে পরামর্শ আসছে। পূর্তমন্ত্রী সবাইকে প্রধানমন্ত্রীর কথা স্বরণ করিয়ে দিয়ে বলেছেন, আমাকে কোন তদবির করবেন না। কোন চাপ সৃষ্টি করবেন না। কারণ কোন চাপ এবং তদবিরের কাছে আমি নত স্বীকার করবো না। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বলেছেন, নির্মোহভাবে দায়িত্ব পালন করতে। আমি সেই দায়িত্বটুকুই পালন করছি। প্লিজ আমাকে সহযোগিতা করুন।

— বাংলা ইনসাইডার।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর