বিয়ে করাই তার পেশা!

বিয়ে করে টাকা-পয়সা, গয়নাগাটি নিয়ে পালিয়ে যাওয়াই স্বপ্নার পেশা। তিনি এক যায়গা থেকে পালিয়ে আরেক যায়গায় গিয়ে বিয়ে করতেন। সবশেষ পুলিশের জালে ধরা পড়ে স্বপ্না। ভারতের ছত্তরপুর জেলার সুনীল গুপ্তা নামে এক ব্যবসায়ীকে বিয়ের পরই পুলিশের জালে ধরা পড়েন তিনি। সুনীল গুপ্তা এই তরুণীর তৃতীয় বর বলে জানতে পেরেছে পুলিশ।

এ নিয়ে স্থানীয় বেশ কিছু গণমাধ্যম গুরুত্বসহকারে সংবাদ প্রকাশ করেছে। তারা বলছে বুন্দেলখণ্ডের জনসংখ্যা নারী-পুরষের অনুপাত উদ্বেগজনক। যেখানে ভারতে প্রতি এক হাজার পুরুষে ৯৪০ জন নারী, সেখানে বুন্দেলখণ্ডে প্রতি হাজার পুরুষে নারীর সংখ্যা মাত্র ৮৮৩ জন। মেয়ের অভাবের কারণেই কনে সরবরাহ করতে এখানে এই ধরনের চক্র গড়ে উঠেছে বলে পুলিশের ধারণা।

আর মধ্যপ্রদেশের বুন্দেলখণ্ডে পুলিশের জালে ধরা পড়েছে বিয়ের জন্য কনে সরবরাহ করা এমনই এক চক্র। মোটা অঙ্কের টাকার বিনিময়ে বিয়ের জন্য কনে জোগাড় করাই এদের কাজ। তার মধ্যে অনেক বিয়েই ভুয়া। এই চক্রের খোঁজ পেতেই পুলিশ গ্রেফতার করে এই চক্রের অন্যতম সদস্য স্বপ্নাকে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর