পেলে হাসপাতালে ভর্তি

প্যারিসে গিয়েছেন একটি অনুষ্ঠানে যোগ দিতে। কাইলিয়ান এমবাপের সঙ্গে ওই অনুষ্ঠানে হাসিখুশি পেলেকেই দেখা গেছে। তবে স্থানীয় সময় মঙ্গলবার রাতে হাসপাতালে ভর্তি হতে হয়েছে ব্রাজিলিয়ান কিংবদন্তিকে। আশঙ্কাজনক কিছু হয়নি, প্রচণ্ড জ্বরে তার হাসপাতালে যাওয়ার খবর ছেপেছে ফরাসি এক সংবাদমাধ্যম।

দিনকয়েক আগে প্যারিস সেন্ত জার্মেই ফরোয়ার্ড এমবাপের প্রশংসা ঝরেছিল পেলের মুখে। অতঃপর তাদের সামনাসামনি দেখা হয় মঙ্গলবার। অনুষ্ঠানটিতে পেলেকে সুস্থই মনে হয়েছে। এক সুইস ঘড়ি প্রস্তুতকারক প্রতিষ্ঠানের আয়োজিত ওই অনুষ্ঠানের পর রাতে হাসপাতালে ভর্তি হতে হয় তিনবারের বিশ্বকাপ জয়ী কিংবদন্তিকে।

ফ্রেঞ্চ সংবাদমাধ্যম ‘আরএমসি স্পোর্ত’-এর খবর, মঙ্গলবার রাতে প্যারিসের হোটেল থেকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে পেলেকে। বুধবার বিকেল পর্যন্ত তিনি হাসপাতালেই ছিলেন। যদিও ব্রাজিলিয়ান কিংবদন্তির শারীরিক অবস্থা জানাতে পারেনি তারা।

ফরাসি মিডিয়ার খবর, এমবাপের সঙ্গে পেলের দেখা হওয়ার কথা ছিল আরও অনেক আগেই। গত বছরের নভেম্বরে এই অনুষ্ঠানটি হওয়ার কথা থাকলেও এপ্রিল পর্যন্ত তা স্থগিত করা হয়।

গত কয়েক বছর ধরেই ৭৮ বছর বয়সী পেলের শারীরিক অবস্থা ঠিক নেই। ২০১৬ সালের রিও অলিম্পিকের মশাল জ্বালানোর কথা থাকলেও তিনি পারেননি। ২০১৮ বিশ্বাকপের ড্র অনুষ্ঠানেও তাকে হাজির হতে হয়েছিল হুইল চেয়ারে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর