মুম্বাই যাচ্ছে যবিপ্রবির তিন শিক্ষার্থী

হাল্টপ্রাইজ ফাউন্ডেশন ও জাতিসংঘের যৌথ উদ্যোগে আয়োজিত ‘হাল্টপ্রাইজ-২০১৯’ প্রতিযোগিতার রিজিওনাল রাউন্ডে অংশ নিতে মুম্বাই যাচ্ছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চ্যাম্পিয়ন দল ‘ অটোফ্যাগি’ এর তিন সদস্য ।

টিম অটোফ্যাগিতে আছেন পদার্থ বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ফরিদ আহমেদ (দলনেতা) ও সৈকত তূর্য দীপ এবং দ্বিতীয় বর্ষের সৈয়দ কাতিবুর রহমান রাব্বি।আগামী ১২ ও ১৩ এপ্রিল মুম্বাইয়ে অনুষ্ঠিত হতে যাওয়া রিজিওনাল রাউন্ডে অংশ নিতে টিম ‘অটোফ্যাগি’ আগামী ৮ই এপ্রিল মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা দিবে।

টিম অটোফ্যাগি কে শুভেচ্ছা জানান যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন। ছাত্র পরার্মশ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মীর মোশারফ হোসেন সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন।

উল্লেখ্য গত ২৯ নভেম্বর ২০১৮ ইং তারিখে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামে আয়োজিত হয় হাল্টপ্রাইজের ক্যাম্পাস রাউন্ড পর্ব। উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য যবিপ্রবি ক্যাম্পাস থেকে ৫৪ টি দল রেজিষ্ট্রেশন করে, তার মধ্যে প্রথম রাউন্ডে পিচ দেওয়ার জন্য নির্বাচিত হয় ১৯টি দল। সেখান থেকে ফাইনাল পিচ দেওয়ার জন্য নির্বাচিত হয় ৫ টি দল এবং চ্যাম্পিয়ন হিসেবে নির্বাচিত হয় টিম ‘অটোফ্যাগি’।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর