মাঠে ওজিলের মোনাজাত!

ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসলকে ২-০ গোলে হারিয়েছে আর্সেনাল। তবে এই জয়ের আলাদা মাহাত্ম্য আছে। টটেনহ্যাম ও ম্যানইউকে পেছনে ফেলে এক লাফে পয়েন্ট টেবিলের তিনে উঠে এসেছে আর্সেনাল। ২০১৭ সালের এপ্রিলের পর এই প্রথম প্রিমিয়ার লিগের শীর্ষ তিনে গানাররা।

আর এ কারণেই জয়ের আনন্দে উচ্ছ্বসিত আর্সেনালের তারকা ফুটবলার মেসুত ওজিল মাঠেই মোনাজাত করেন। মোনাজাতের সেই ছবি নিজের ভেরিফায়েড পেজ টুইটারে পোস্ট করে ওজিল লেখেন, আল্লাহকে ডাকো তিনি তোমার ডাকে সাড়া দেবেন।

ওজিলের এমন টুইটের পর বার্সেলোনার এক ভক্ত লেখেন, আল্লাহ তোমার মোনাজাত কবুল করুন। সোমবার আর্সেনালের ঘরের মাঠ এমিরেটসে ইংলিশ প্রিমিয়ার লিগের আর্সেনাল ও নিউক্যাসলের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হয়।

আর এই ম্যাচ দেখার জন্যই বলিউড সুপার স্টার শাহরুখ খানকে নিমন্ত্রণ জানান জার্মান তারকা মেসুত ওজিল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মধ্যেই কলকাতা নাইট রাইডার্সের ফ্রাঞ্চাইজি মালিক শাহরুখ খান সাড়া দেন ওজিলের ডাকে। সোমবার মাঠে বসেই আর্সেনালের খেলা দেখেন শাহরুখ খান।

খেলা দেখার পর আর্সেনালের জার্মান তারকা মেসুত ওজিলের সঙ্গে একই ফ্রেমে বন্দি হলেন বলিউড তারকা শাহরুখ খান।

আর্সেনালের খেলা দেখে এসে কিং খানখ্যাত শাহরুখ নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাস দেন। ফেসবুক স্ট্যাটাসে শাহরুখ খান বলেন, ‘একটি সুন্দর সন্ধ্যা উপহার দিয়েছে আর্সেনাল। ধন্যবাদ মেসুত ওজিল ও এমিনি গুলসকে। তোমাদের উষ্ণ ভালোবাসা ও আতিথেয়তায় আমি মুগ্ধ। তোমাদেরও শীঘ্রই ভারতে দেখতে চাই।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর