জাতীয় পার্টির কো-চেয়ারম্যান পদে ফিরে আসছেন জিএম কাদের!

জিএম কাদের জাতীয় পার্টির কো-চেয়ারম্যান পদে ফিরিয়ে আনার আশ্বাস দিয়েছেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।বুধবার পার্টির চেয়ারম্যানের সঙ্গে একান্ত বৈঠক শেষে এ তথ্য নিশ্চিত করেছেন এরশাদের আস্থাভাজন নেতা হিসেবে পরিচিত পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। রাজধানীতে এরশাদের বাসভবন প্রেসিডেন্ট পার্কে তাদের বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক শেষে রসিক মেয়র বলেন, আমার সঙ্গে একান্তে চেয়ারম্যানের সাথে আট মিনিট কথা হয়েছে। স্যার (এরশাদ) আমাকে বলেছেন, তুমি যখন বলছো, করে দেব। আমার ধারণা, ২/১ দিনের মধ্যে কাদের ভাইকে কো-চেয়ারম্যান পদে বহাল করা হবেন।মেয়র মোস্তফা আরো বলেন, কিছু দালাল স্যারকে কাদের ভাই সম্পর্কে বিভ্রান্ত করেছে। ৫ তারিখের মধ্যে ব্যবস্থা না হলে ৬ এপ্রিল গণপদত্যাগ হবে। রংপুরের আট জেলায় কোথাও জাপার কোনো কর্মসূচি পালন করতে দেওয়া হবে না। কিছু নেতা সম্ভবত স্যারকে বলেছে, আমরা পদত্যাগ করলে কোনো সমস্যা হবে না। তাদের উদ্দেশ্যে বলতে চাই, চামড়া থাকবে না।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর