বেপরোয়া গতির মাইক্রো চাপায় পাট ব্যবসায়ী নিহত!

বেপরোয়া গতির মাইক্রো চাপায় ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলায় আবু সাইদ কালু মোল্যা (৫৫) নামের এক পাট ব্যবসায়ী নিহত হয়েছে।

নিহত কালু মোল্যা উপজেলার ১নং বুড়াইচ ইউনিয়নের ফলিয়া গ্রামের মো. ফজর মোল্যার ছেলে। জানা যায়, মঙ্গলবার বেলা ৩টার সময় মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক সড়কের বোয়ালমারী উপজেলার সহস্রাইল বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে।আলফাডাঙ্গা হতে বোয়ালমারীর দিকে বেপরোয়া গতিতে ছেড়ে আসা একটি সাদা রংয়ের মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো চ-১৩-৩২৯১) তাকে চাপা দেয়।

এতে সে গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।সেখানে ইমার্জেন্সী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. জুয়েল তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এ ঘটনায় স্থানীয় জনতা ঘটনাস্থল থেকে মাইক্রোবাস ও চালক মোঃ লিপন মোল্যাকে আটক করে পুলিশে সোপর্দ করে।এবিষয়ে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ এ কে এম শামিম হাসান মাইক্রোবাস ও চালককে আটকের কথা স্বীকার করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর