মাদক প্রতিরোধে চাই সমন্বিত উদ্যোগ-সিরাজগঞ্জে আইজিপি

পুলিশের একার পক্ষে মাদক নির্মূল করা সম্ভব নয়।এ জন্য রাজনীতি,সামাজিক,সাংস্কৃতিক,সাংবাদিক, ইমাম,পেশাজীবিসহ সব শ্রেণি-পেশার মানুষের সচেতনতা ও একান্ত সহযোগিতা চাইলেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল(আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম(বার)।

মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ পুলিশ লাইনে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। তিনি আরও বলেন, জিরো ট্রলারেন্স নীতিতে আমরা মাদক নির্মূল করে যাচ্ছি। যারা এ পথ পরিহার করে স্বাভাবিক জীবনে ফিরতে চায়,আমরা তাদের সুযোগ দেব। কিন্তু যারা এখনো এ কাজে জড়িত রয়েছেন,তারা যত শক্তিশালী হোক আইনের আওতায় তাদের আসতেই হবে।

জঙ্গি নির্মূল প্রসঙ্গে আইজিপি বলেন,ইতোমধ্যেই জঙ্গিদের নির্মূলে পুলিশ সফল হয়েছে। দেশে একজন জঙ্গি থাকা পর্যন্ত দেশব্যাপী এ অভিযান অব্যাহত থাকবে। দেশের মানুষ শান্তিতে থাকুক, আমরা জেগে থাকব তাদের নিরাপত্তায়।
এর আগে পুলিশ লাইনে গণপূর্ত বিভাগের অর্থায়নে সাড়ে ৬ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত চার লা মহিলা পুলিশ ব্যারাক এবং সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তীর পরিকল্পনায় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ছবি সংবলিত ‘স্বোপার্জিত পতাকা’ ভাস্কর্যের উদ্ধোধন করেন আইজিপি।

এ সময় রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ জাহান, রাজশাহী আরএমপির পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মাসুদুর রহমান, (অপরাধ ও অপারেশন) নিশারুল আরিফ, সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তীসহ বিভিন্ন জেলাসমূহের পুলিশ সুপার উপস্থিত ছিলেন

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর