চুরি হওয়ার ৭ দিন পর শিশুর মরাদেহ উদ্ধার

বাগেরহাটের মোরেলগঞ্জে মা-বাবার কোল থেকে চুরি হওয়া আড়াই মাসের শিশু আব্দুল্লাহ্র মরদেহ ৭ দিন পর উদ্ধার বাগেরহাটের মোরেলগঞ্জে মা-বাবার কোল থেকে চুরি করে নেওয়া আড়াই মাসের শিশু আব্দুল্লাহ্র মরদেহ ৭ দিন পরে উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার বেলা ১২ টার দিকে বিশারীঘাটা গ্রামের কাচারি বাড়ি এলাকার আব্দুর রহমান শিকারীর ঘেরের টয়লেটের মধ্যে থেকে উদ্ধার করা হয়।

শিশু আব্দুল্লাহকে চুরির ঘটনার মূল হোতা গুলিশাখালী গ্রামের হৃদয় চাপরাশী (২০) এর স্বীকারোক্তি মতে থানা পুলিশ টয়লেটের স্লাব তুলে শিশুটির মরদেহ উদ্ধার করে। মোরেলগঞ্জ সাকের্লের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, সহকারি কমিশনার(ভূমি) মো. মেজবাহ উদ্দিন, থানার ওসি কেএম আজিজুল ইসলাম, বাগেরহাট জেলা ডিবি পুলিশের ওসি মো. রেজাউল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

গ্রসংগত, গত রবিবার দিবাগত রাত ৩ টার দিকে বিশারীঘাটা গ্রামের সোহাগ হাওলাদারের আড়াই মাস বয়সী ছেলে আব্দুল্লাহকে জানালার গ্রিল খুলে ঘুমন্ত মা-বাবার বিছানা থেকে চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মোবাইল ফোনে দশ লাখ টাকা মুক্তিপন দাবি করে। পিবিআই’র একটি দল ঢাকা থেকে হৃদয় চাপরাশীকে আটক করে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর