১৬, জানুয়ারী, ২০১৯, বুধবার | | ৯ জমাদিউল আউয়াল ১৪৪০

নওগাঁ শহরে আন্ডারপাস নির্মান কাজের উদ্ধোধন

আপডেট: জানুয়ারি ১৪, ২০১৯

নওগাঁ শহরে আন্ডারপাস নির্মান কাজের উদ্ধোধন

নওগাঁ প্রতিবেদক: নওগাঁ শহরে একটি আন্ডারপাস নির্মান কাজ শুরু হয়েছে। বগুড়া-নওগাঁ-পত্নিতলা-ধামইরহাট-জয়পুরহাট সড়কের ৪৭তম কিলোমিটারে নওগাঁ শহরের ব্রীজের মোড় স্বাধীনতা ভাস্কর্য সংলগ্ন ঔষধপট্টি-সুপারীপট্টি সংযুক্ত এই আন্ডারপাসটি নির্মান করছে সড়ক ও জনপথ বিভাগ।

সোমবার বিকাল সাড়ে ৪টায় প্রধান অতিথি হিসেবে এই আন্ডারপাস নির্মান কাজের উদ্বোধন করেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন। সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ হামিদুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সদর থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান মাহিন প্রমূখ বক্তব্য রাখেন।

এ সময় আওয়ামীলীগ নেতৃবৃন্দের মধ্যে মোঃ রফিকুল ইসলাম, ইলিয়াস তুহিন রেজা এবং প্রদীপ কুমার সাহা উপস্থিত ছিলেন।

এসময় সংসদ সদস্য নিজাম উদ্দিন জলিল জন বলেন, আমার বাবা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ আব্দুল জলিল নওগাঁ’র জন্য অনেক কাজ করে গেছেন। দীর্ঘদিন নওগাঁসহ দেশের মানুষের সেবা করেছেন। বাবার মত আমিও দীর্ঘদিন মানুষের সেবা করে যেতে চাই। এ ক্ষেত্রে তিনি সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেন।

উল্লেখ্য, নওগাঁ সড়ক ও জনপথ বিভাগ ৭০ লক্ষ টাকা ব্যয়ে নওগাঁ শহরকে যানজটের হাত থেকে কিছুটা মুক্তি প্রদানের জন্য এই আন্ডারপাসটি নির্মানের উদ্যোগ নিয়েছে।