২২, জানুয়ারী, ২০১৯, মঙ্গলবার | | ১৫ জমাদিউল আউয়াল ১৪৪০

রাস্তা নির্মাণে নিজ বাড়ির দেয়াল ভাঙলো পৌর মেয়র

আপডেট: জানুয়ারি ১৪, ২০১৯

রাস্তা নির্মাণে নিজ বাড়ির দেয়াল ভাঙলো পৌর মেয়র

রাকিব উদ্দিন অমি, ভোলা প্রতিনিধি: ভোলা খাল সংরক্ষণ ও খালপাড়ে বাইপাস সড়ক (ওয়াকওয়ে) নির্মাণের জন্য আজ দুপুরে নিজের বাড়ির দেয়াল ভেঙে (ওয়াকওয়ে)নির্মাণের যায়গা দিল ভোলার পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির।

সোমবার (১৪ জানুয়ারী) উকিলপাড়া টাউন স্কুলের সামনে থেকে বাইপাস সড়ক নির্মাণ শুরু করা হয়।বাইপাস সড়কের জন্য তিনি নিজেই তার বাড়ির দেয়াল ভেঙে যায়গা ছেড়ে দেন।

সে সময় মেয়র জানান, সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদের সহায়তায় ভোলার খাল সংরক্ষণে ৩২ কোটি এবং বাইপাস সড়ক নির্মাণে ৫ কোটি টাকার প্রকল্প অনুমোদন হয়। ইতোমধ্যে এর কাজ শুরু হয়েছে।

ভোলা শহরের যুগিরঘোল হাসপাতাল ব্রিজ থেকে বাংলাস্কুল ব্রিজ পর্যন্ত খালের উভয়পাড়ে দৃষ্টিনন্দন ওয়াকওয়ে নির্মাণ করা হবে।মানুষ হাটবে বসতে পারবে।যানবাহন ও চলাচল করতে পারবে। এজন্য খালের দুইপাড়ে অবস্থিত যাদের স্থাপনা খালের মধ্যে পড়ছে খালের নাব্যতা ফিরিয়ে আনতে ও শহরের সৌন্দর্য বৃদ্ধির জন্য তা সরিয়ে নিতে হবে। এ জন্য আমি আগে আমার বাসার পাশের যায়গা ছেড়ে দিয়েছি। যাতে করে খালের দুই পারের বাসিন্দার যায়গাগুলো ছেড়ে দেয়। এসময় তিনি ভোলা খালের নাব্যাতা ফেরাতে ও সৌন্দর্য বৃদ্ধির লক্ষ্যে সকলের সহযোগীতা কামনা করেন