দলীয় প্যাড চুরি করে স্পিকারকে চিঠি দিয়েছেন মোকাব্বির: গণফোরাম

গণফোরামের চুরি করা প্যাডে স্পিকারের কাছে শপথ নেয়ার আবেদন করেছেন দলটির প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির আহম্মেদ খান।

মঙ্গলবার (২ এপ্রিল) গণফোরামের প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক এই তথ্য জানান।

মোকাব্বিরের আবেদনের প্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে সংসদ সচিবালয়ে তার শপথের আয়োজন করেছেন স্পিকার।

গণফোরামের প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক বলেন, সিলেট-২ আসন থেকে ধানের শীষ প্রতীকে বিজয়ী ঐক্যফ্রন্টের মোকাব্বির দলীয় প্যাড চুরি করে শপথের আবেদন করেছেন।

তিনি বলেন, ‘দলের সিদ্ধান্ত উপেক্ষা করে শপথ নিতে যাচ্ছেন মোকাব্বির খান। তিনি দলীয় প্যাড চুরি করে শপথ নেয়ার জন্য স্পিকারকে চিঠি দিয়েছেন।’

আফ্রিক বলেন, ‘মোকাব্বির কোথা থেকে, কিভাবে দলের প্যাড চুরি করেছেন, তা আমার জানা নেই।’

তিনি বলেন, ‘নির্বাচিত কেউ শপথ নিবেন না, এখন পর্যন্ত আমাদের দল ও জোটের এই সিদ্ধান্ত বহাল রয়েছে। বিকেলে বৈঠক আছে। সেখানে মোকাব্বিরের বিষয়ে দলীয় সিদ্ধান্ত নেয়া হবে।’

এদিকে তার বিষয়ে সিদ্ধান্ত নিতে মঙ্গলবার (২ এপ্রিল) বিকেল ৪টায় গণফোরামের অফিসে জরুরি বৈঠক ডাকা হয়েছে বলে জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অডিনেটর লতিফুল বারী হামীম।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আটটি আসনে জয়লাভ করে জাতীয় ঐক্যফ্রন্ট। এর মধ্যে বিএনপি ছয়টি ও গণফোরাম দুটি আসন পায়। গণফোরামের সুলতান মনসুর মৌলভীবাজার-২ আসন থেকে ধানের শীষ প্রতীকে লড়ে নির্বাচিত হন। গত ৭ মার্চ দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নেওয়ায় তাকে গণফোরাম থেকে বহিষ্কার করা হয়। একইদিন মোকাব্বির খানের শপথ নেওয়ার কথা থাকলেও আগের দিন সে সিদ্ধান্ত থেকে সরে আসেন তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর