সরিষাবাড়ীতে কাঁচামাল ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যা

জামালপুরের সরিষাবাড়ীতে পরকীয়ার জের ধরে নুরুল ইসলাম নশু (৪২) নামে এক কাঁচামাল ব্যবসায়ীকে শ্বাসরোধ করে হত্যা করেছে দূবৃত্তরা। বৃহস্পতিবার রাতে উপজেলার ভাটারা ইউনিয়নের ভাটারা দক্ষিনপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম নশু ভাটারা গ্রামের মৃত জয়েন উদ্দিনের ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, নুরুল ইসলাম বৃহস্পতিবার সন্ধায় বাড়ী থেকে বের হয়ে ভাটারা বাজার জামে মসজিদে এশার নামায আদায় করে। পরে অনেক রাত হলেও বাজার থেকে বাড়ীতে ফিরে না আসায় পরিবারের লোকজন খুজতে বের হয়। পরের দিন শুক্রবার ভোরে ভাটারা স্কুল এন্ড কলেজ মাঠের দক্ষিন পার্শে স্থানীয়রা তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের স্ত্রী জরিনা রেগম বলেন, গত ঈদুল আযহার এক সপ্তাহ আগে আমার স্বামী বাড়ীর পাশে সন্ধায় জমি দেখতে যায়। এসময় জমির পাশে আমার চাচাতো দেবরের বউয়ের সাথে কথা বলতে গেলে ওই এলাকার কয়েকজন লোক আমার স্বামীকে আটকিয়ে সাদা ষ্টাম্পে সাক্ষর করিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। ্ওই সময় ২০ হাজার টাকা পরিশোধ করলেও বাকি টাকার জন্য বিভিন্ন সময় চাপ প্রয়োগ করতে থাকে। বাকি টাকা না দেয়ার কারনেই তাকে হত্যা করে স্কুল মাঠে ফেলে রেখে যায়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি তদন্ত জোয়াহের হোসেন খান বলেন, আমি ঘটনা স্থল পরিদর্শন করেছি এবং তার লাশ উদ্ধার করে প্রথমে থানায় ও পরে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। নিহতের ২ পায়ে, চোখে, মুখে ও গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর