মেরী এন্ডারসনে ডিবির অভিযান, বিদেশি মদসহ গ্রেফতার ৭০

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার পাগলা এলাকায় বুড়িগঙ্গা নদীতে ভাসমান রেস্তোরাঁ ‘মেরী এন্ডারসনে’ অভিযান চালিয়ে বিপুল পরিমান বিদেশি মদ ও বিয়ারসহ ৭০ জনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ফতুল্লা থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

অভিযানে ৮১ কার্টুন (প্রতিটিতে ২৪টি করে ১৯৪৪ ক্যান) বিয়ার এবং ৪ কার্টুনে রাখা ৪০ বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-১) মমিনুল ইসলাম রাতে গণমমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুভাস চন্দ্র সাহার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে জেলা গোয়েন্দা পুলিশের সাথে ফতুল্লা থানা পুলিশের সদস্যরাও অংশগ্রহণ করেন। এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা তিনি।

জেলা পুলিশের বিশেষ শাখার এই কর্মকর্তা নারায়ণগঞ্জের পুলিশ সুপারের বিভিন্ন সফলতার কথা উল্লেখ করে বলেন, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ নারায়ণগঞ্জে যোগদানের পরপরই মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও ভূমিদস্যুদের প্রতি জিহাদ ঘোষণা করেন। শুধু ঘোষণাই নয়, এটি কার্যকর করতেও তিনি সক্ষম হন। নগরীর বড় জুয়ার আসরও তিনি গুড়িয়ে দিয়েছেন।

এছাড়া পুরো জেলাতে মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ, ভূমিদস্যুদের বিরুদ্ধে তাঁর নেতৃত্বে জেলা পুলিশের অভিযান চলমান রয়েছে। পুলিশ সুপারের এসব কর্মকাণ্ডকে নারায়ণগঞ্জবাসী স্বাগত জানিয়েছে। তাঁর এসব কর্মকাণ্ডে নারায়ণগঞ্জে একটি পরিবর্তন ও স্বস্তির জায়গা তৈরি হয়েছে বলে তিনি মনে করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর