ছাত্রীদের মাঝে বাইসাইকেল ও ইউডিসিতে ল্যাপটপ বিতরণ

ঝিনাইদহের ফুরসন্দি ইউনিয়ন পরিষদের এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় মহাবিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে বাইসাইকেল ও ইউডিসিতে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ফুরসন্দি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ আয়োজন করা হয়।

এসময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক মিনা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ডিষ্ট্রিক্ট ফেমিলেটর আব্দুল্লাহ আহমেদ বীন রেজা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বামনাইল পল্লীমঙ্গল হাইস্কুলের প্রধান শিক্ষক হাজারিলাল, ঝিনাইদহ-মাগুরা সম্মিলিত মহাবিদ্যালয়ের অধ্যক্ষ বাবুল আক্তার, ইউপি সচিব মো: ছাব্দার আলী, প্যানেল চেয়ারম্যান গোলাম কবির, মোফাজ্জেল হোসেন, কুকাব আলী, আব্দুল কুদ্দুস, আসাদুজ্জামান, আকমল হোসেন, মহিলা মেম্বর আরজিনা খাতুন, শিরিন শিলা ও সুবর্ণা রানী। সেসময় ছাত্রীদের যাতায়াতের সুবিধার্র্থে এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় তাদের মাঝে ১৫টি বাইসাইকেল ও ইউডিসিতে ২টি ল্যাপটপ বিতরণ করা হয়।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর