১৬, জানুয়ারী, ২০১৯, বুধবার | | ৯ জমাদিউল আউয়াল ১৪৪০

ফেনীতে জাতীয় স্কুল ভিত্তিক ব্যাটমিন্টন প্রতিযোগিতায় একক বিভাগে চ্যাম্পিয়ন উর্মি

আপডেট: জানুয়ারি ১৪, ২০১৯

ফেনীতে জাতীয় স্কুল ভিত্তিক ব্যাটমিন্টন প্রতিযোগিতায় একক বিভাগে চ্যাম্পিয়ন উর্মি

কাজী নজরুল ইসলাম, ফেনী প্রতিনিধি : ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় ফেনী জেলা পর্যায়ের ব্যাডমিন্টন প্রতিযোগিতায় একক (ছাত্রী)বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ফেনী সেন্ট্রাল হাই স্কুলের ছাত্রী উর্মি আক্তার।

গত ১০ ডিসেম্বর থেকে শুরু হওয়া জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা (গ্রীষ্মকালীন/শীতকালীন) ক্রীড়া প্রতিযোগিতায় জেলা পর্যায়ের ব্যাডমিন্টন প্রতিযোগিতায় একক (ছাত্রী)বিভাগে ফেনী সেন্ট্রাল হাই স্কুলের ছাত্রী উর্মি আক্তার চ্যাম্পিয়ন হওয়ায় গত শনিবার (১২ জানুয়ারী) শহরের ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে জেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতি ফেনীর সভাপতি ও জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান প্রধান অতিথি হিসেবে উর্মি আক্তারকে একটি কৃতিত্ব সনদ ও চ্যাম্পিয়ন ট্রফি প্রদান করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজন চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম,জেলা শিক্ষা অফিসার কাজী সলিম উল্লাহ, ফেনী সেন্ট্রাল হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ শফিউল ইসলামসহ জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ ও গর্নমান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ যে,আগামী ১৫ জানুয়ারী চট্রগ্রামে অনুষ্ঠিত বিভাগীয় ক্রীড়া প্রতিযোগীতায় উর্মি ফেনীর হয়ে অংশ গ্রহন করবে।
উর্মি আক্তার ফেনী সেন্ট্রাল হাই স্কুলের দশম শ্রেণীর ছাত্রী।সে তার পিতা-মাতা, স্কুল শিক্ষক, সহপাঠি এবং সর্বস্তরের মানুষের কাছে দোয়া প্রার্থী।