ইবিতে স্টুডেন্টস অ্যাসােসিয়েশন অফ চুয়াডাঙ্গার নতুন কমিটি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) চুয়াডাঙ্গা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন স্টুডেন্টস অ্যাসােসিয়েশন অফ চুয়াডাঙ্গার নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের মােঃ মুরাদ হােসেনকে সভাপতি এবং লোকপ্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মোঃ তৌফিকুর রহমানকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।সদ্য বিদায়ী সভাপতি এবং সাধারণ সম্পাদক সাক্ষরিত বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

নবগঠিত এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন,
সহ সভাপতি মাে এস এম আব্দুল্লাহ,নাহিনা বিনতে লিজা,মাে মেহেদি হাসান,মাহফুজুর রহমান।যুগ্মসাধারন সম্পাদক মােঃ ইজাজ,সিয়াম,রিফা রাফিয়া,বিপ্লব।

সাংগঠনিক সম্পাদক মাে. ইব্রাহিম খলিল প্রান্ত, শিমুল, কোষাধ্যক্ষ মারুফুল ইসলাম,দপ্তর সম্পাদক রিজভী আহমেদ, প্রচার সম্পাদক যুবাইর, ছাত্র বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, ছাত্র বিষয়ক উপ-সম্পাদক সুজন আলী রনক, ছাত্রী বিষয়ক সম্পাদক মাহমুদা খানম, ছাত্রী বিষয়ক উপ সম্পাদক মেহনাজ হক আভা, ক্রীড়া বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক ইশতিয়াক রিয়াদ, শিক্ষা বিষয়ক সম্পাদক ফেরদুল্লাহ, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক কৌশিক, তথ্য বিষয়ক সম্পাদক রিপন, ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল্লাহ হুমাইন, গ্রন্থাগার বিষয়ক সম্পাদক অংকন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সাফিয়া স্বর্ণা, এছাড়া সদস্য হিসেবে রয়েছেন নাজমুল,মুত্তাকিন।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর