এবার স্নিগ্ধা আবাসিকে ভয়াবহ আগুন

ঢাকার পর এবার উত্তরবঙ্গের রাজধানী বগুড়ায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার (১ এপ্রিল) সন্ধ্যায় শহরের হাকির মোড় এলাকা থেকে ১০০ গজ উত্তরে স্নিগ্ধা আবাসিকে আগুন লাগে। এতে দুইটি পরিবারের পাঁচটি টিনের ঘর পুড়ে ছাই হয়ে যায়। যাতে আনুমানিক দুই লাখ টাকা মালামালের ক্ষতি হয়েছে। বাসার মালিক স্থানীয় মৃত. সেলিমের দুই ছেলে বাদশা এবং সোহেল। তারা পেশায় ইলেকট্রেশিয়ান।

বাদশার স্ত্রী নাসিমা জানান, তিনি দুপুরে রান্না করে বাসায় তালা দিয়ে বের হয়ে যান। আগুনের খবর পেয়েই তিনি দ্রুত ছুটে আসেন।

তিনি আরও জানান, রুমের মধ্যে থাকা খাট, সোফা, জামা-কাপড়, টিভি, ফ্রিজ সহ সব কিছু পুড়ে গেছে। এতে আনুমানিক দুই লাখ টাকার ক্ষতি হয়েছে।

বগুড়া ১নং ওয়ার্ডের স্থানীয় কাউন্সিলর সার্জিল আহম্মেদ টিপু অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে ১০ হাজার টাকা প্রদানের ঘোষণা দিয়েছেন।

এ বিষয়ে উপশহর পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর ইনচার্জ শফিকুল ইসলাম জানান, প্রায় আধাঘণ্টার চেষ্টায় ফায়ার সার্ভিসের দুটি টিম আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ দুর্ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটে নি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর