যশোর মনিরামপুরে কৃষকের লাশ উদ্ধার!

যশোর মণিরামপুরে তরিকুল ইসলাম সরদার(৪০)নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।(সোমবার০১ এপ্রিল)সকালে মণিরামপুর উপজেলার নেহালপুর এলাকার মৃত জাহান আলীর বাড়ির সামনে পাকা সড়কের পাশ থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

তরিকুল ইসলাম স্থানীয় বালিধা গ্রামের মৃত আব্দুস সামাদ সর্দারের ছেলে। স্বজনদের উদ্ধৃতি দিয়ে নেহালপুর ক্যাম্প পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই খাইরুল বাসার জানান, ২০-২৫ দিন আগে তরিকুলের স্ত্রী শাহিনা তাকে ও তৃতীয় শ্রেণিপড়ুয়া মেয়ে মারিয়াকে ছেড়ে চলে যান। স্ত্রীর খোঁজে রবিবার প্রতিবেশী জুলফিকার আলী সরদারের সঙ্গে কেশবপুরে জুলফিকারের আত্মীয়ের বাড়িতে যান তরিকুল

সেখানে স্ত্রীকে না পেয়ে হতাশা হয়ে রাতে হেঁটে বাড়ি ফেরেন তিনি। এরপর সকালে রাস্তার পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হতাশা থেকে স্ট্রোকে তার মৃত্যু হয়েছে।তাছাড়া রবিবার মধ্যরাতে খুব বজ্রবৃষ্টি হয়েছে।সেই বজ্রবৃষ্টি তরিকুলের দেহের উপর দিয়ে গেছে বলে অনুমান করা যাচ্ছে। মরদেহের কাছ থেকে স্ত্রীর ছবি ও কিছু টাকা উদ্ধার হয়েছে।

মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।তাকে কেউ শত্রুতা করে হত্যা করেছে বা বজ্রপাতে তার মৃত্যু হয়েছে কি-না সেটাও বোঝা যাচ্ছে না।সন্দেহ দূর করতে ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর