যশোরে পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ নারী-পুরুষ আটক!

যশোর নাভারণ হাইওয়ে পুলিশ(সোমবার ০১ এপ্রিল) দুপুরের সময় পৃথক পৃথক অভিযানে এক কেজি গাঁজা ও ২৫পিস ইয়াবাসহ এক বৃদ্ধা নারী ও যুবক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।আটককৃত বৃদ্ধা নারী মাদক ব্যবসায়ীর নাম জাহিদা বেগম(৬০)।সে যশোর জেলার ঝিকরগাছা উপজেলার নতুনহাট-বড়মেঘলা গ্রামের মৃত বেলায়েত আলীর স্ত্রী।অপর আটককৃত মাদক ব্যবসায়ী যুবকের নাম প্রসেনজিৎ বাইন(২২)। সে নড়াইল জেলার লোহাগড়া উপজেলার চালিঘাট গ্রামের চিত্ত বাইনের ছেলে।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট পলিটন মিয়া জানান,সোমবার দুপুর ১’টায় সময় যশোর-বেনাপোল মহাসড়কের শ্যামলাগাছি নামক স্থানে মাদক উদ্ধার বিশেষ অভিযানে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনার সময় বেনাপোল থেকে যশোর অভিমুখে ছেড়ে আসা একটি বাসে তল্লাশী করার সময় সন্দেহভাজন প্রসেনজিৎ বাইনের দেহ তল্লাশী করে তার কাছে থাকা ২৫পিস ইয়াবা উদ্ধার করা হয়।এর আধা ঘন্টা পরে একই মহাসড়কের গাজির দরগাহ তেল পাম্পের সামনে একটি ইজিবাইকে থাকা সন্দেহভাজন বৃদ্ধা মহিলার কাছে থাকা পলিথিনে মোড়ানো অবস্থায় এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। শার্শা ও ঝিকরগাছা থানায় মাদক আইনে পৃথক পৃথক মামলা দিয়ে মাদক ব্যবসায়ী জাহিদা বেগম ও প্রসেনজিৎ বাইনকে উদ্ধারকৃত মাদকসহ থানায় সোপর্দ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর