জামিন পেয়ে ক্ষমা চাইলেন শ্রীলংকান টেস্ট অধিনায়ক!

মাতাল অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে আহত করেন শ্রীলংকান টেস্ট দলের অধিনায়ক করুনারত্নে। এই ঘটনায় তাকে গ্রেফতার করে পুলিশ। পরে অবশ্য জামিনে মুক্তি পান করুনারত্নে। আর এই ঘটনায় ক্ষমাচান লংকান ক্রিকেট দলের এই অধিনায়ক।

এই ঘটনার দুঃখ প্রকাশ করে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে করুনারত্নে লেখেন, ‘অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি দুঃখিত। দুর্ঘটনায় আহত ব্যক্তিকে দেখতে আমি হাসপাতালে গিয়েছি। তার খোঁজখবর রাখছি। তিনি সুস্থ আছেন এবং বাসায় ফিরেছেন।’

‘আজ (সোমাবার) সকালে আমি আদালতে গিয়ে আত্মসমর্পণ করেছি। আমার এই ঘটনার জন্য শ্রীলংকান ক্রিকেট বোর্ডের ভাবমূর্তি নষ্ট হয়েছে। এজন্য আমি সবার কাছে ক্ষমা চাচ্ছি। আর এই বিষয়টি ক্ষমাসুলভ দৃষ্টিতে দেখার জন্য সবার কাছে অনুরোধ করছি।’

রোববার ভোরে কলম্বোর উপশহর বোরেলায় এই দুর্ঘটনা ঘটান শ্রীলংকার বাঁ-হাতি ব্যাটসম্যান। মাতাল হয়ে বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন করুণারত্নে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে তিন চাকার একটি গাড়িকে ধাক্কা দেয় তার রেঞ্জ রোভার। দুর্ঘটনায় আহত থ্রি-হুইলার চালক আশঙ্কামুক্ত বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে নির্দিষ্ট মেয়াদে শ্রীলংকা ক্রিকেট বোর্ড নিষিদ্ধ করতে পারে করুনারত্নেকে।ফেব্রুয়ারি মাসে করুনারত্নে নেতৃত্বে এশিয়ার প্রথম দল হিসেবে দক্ষিণ আফ্রিকার মাটিতে টেস্ট সিরিজ ২-০ ব্যবধানে জয় পায় শ্রীলংকা।

আসন্ন ওয়ানডে বিশ্বকাপেও শ্রীলংকা ক্রিকেট দলের অধিনায়কের ভূমিকা পালন করার সম্ভাবনা ছিল তার। কিন্তু মাতাল অবস্থায় গাড়ি চালানোর অপরাধে বিশ্বকাপ দল থেকে বাদ পড়তে পারেন ৩০ বছর বয়সী এই ক্রিকেটার।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর