দশ দিনের মধ্যে ধামরাইয়ে স্থগিত কেন্দ্রে ভোটগ্রহন!

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে স্থগিত হওয়া কেন্দ্রটির ভোটগ্রহন আগামী ১০ দিনের মধ্যে নেয়ার কথা জানিয়েছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদ।

উল্লেখ্য,ফলাফল স্থগিত হওয়া কেন্দ্র ছাড়া রবিবার(৩১ মার্চ)বাকী ১৪৭টি কেন্দ্রের ফলাফল ঘোষনা করা হয়৷ এতে আওয়ামী লীগের প্রার্থী মিজানুর রহমান মিজান ভোট পেয়েছেন ৩৯০০১ এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আানারস মার্কার মোহাদ্দেস হোসেন পেয়েছেন ৪০৫৬৬ ভোট। ১৫৬৫ ভোট পেয়ে এখনও এগিয়ে আছেন তিনি।এদিকে স্থগিত হওয়া কেন্দ্রের ভোটার সংখ্যা ১৮৯১ জন।

প্রসঙ্গত, গতকাল রবিবার (৩১ মার্চ) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে এক যোগে ১৪৮ কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়৷ তবে কান্দাপটল কেন্দ্রের ভোটার উপস্থিতির চেয়ে ভোট প্রদানের হার বেশী দেখতে পান নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণব কুমার ঘোষ। পরে তিনি যাচাইবাছাই করে প্রমান পান ওই কেন্দ্রে জাল ভোট দেয়া হয়েছে।

পরে ভোট গননা শেষে ১৪৮টি কেন্দ্রের মধ্যে ১৪৭ টি কেন্দ্রের ফলাফল ঘোষনা করা হয়। আর জাল ভোট পড়ায় ওই কেন্দ্রের ফলাফল স্থগিত করে নতুন করে ভোট নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর