পাবনায় দাফনের ১৩ দিন পর মরদেহ উত্তোলন!

পাবনার সুজানগরে রোববার বিকেলে ময়না তদন্তের জন্য তাঁতীবন্দ ইউনিয়নের ক্রোড়দুলিয়া গ্রামের ফয়েজ উদ্দিনের মেয়ে নাছিমা খাতুন (৩৭) নামে স্বামী পরিত্যক্ত মহিলার মৃত্যুর ১৩ দিন পর কবর থেকে মরদেহ উত্তোলন করেছে সুজানগর থানা পুলিশ।

সুজানগর থানার অফিসার ইনর্চাজ (তদন্ত) অরবিন্দ সরকার জানান, স্থানীয় কামারদুলিয়ায় অবস্থিত এইচ এম এফ ইটভাটায় শ্রমিকদের রান্নার কাজ করত সে।

ইট ভাটার শ্রমিকদের সাথে অবৈধ মেলামেশা করলে সে অন্তঃসত্ত্বা হয়, এ ঘটনা জানা জানি হলে ১৬ মার্চ জড়িতরা পাবনা সদর হাসপাতালে নাসিমাকে জোরপূর্বক গর্ভপাত ঘটাতে গিলে সে মারা যায়। এবং অজ্ঞাত কারণে কোন প্রকার মামলা ছাড়া তাকে দাফন করা হয়।

এ ঘটনার পর নাসিমার ভাই রায়হান উদ্দিন বাদী হয়ে মৃত্যুর ৩ দিন পর সুজানগর থানায় একটি মামলা দায়ের করে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই রেজাউল করিম আকন্দ ময়না তদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলনের জন্য পাবনার বিজ্ঞ আদালতে আবেদন করেন।

বিজ্ঞ আদালত লাশ উত্তোলনের অনুমতি দিলে, রবিবার(৩১ মার্চ ২০১৯) বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট রানুয়ারা খাতুন এবং সুজানগর থানা পুলিশ সহ স্থানীয়দের উপস্থিতে কবরস্থান থেকে লাশ উত্তোলন করে, পরে ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর