কানের লতি ছেঁড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার উমরপুর ইউনিয়নের ভিজিডি কার্ডের ভাগবাটোয়ারা নিয়ে নারী সদস্য আলেয়া খাতুনকে মারপিট করে তার কান ছিঁড়ে ফেলার ঘটনায় ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মন্ডলসহ তিনজনকে আসামী করে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১লা এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন নারী ইউপি সদস্যের ছেলে মিলন পাশা। আদালতের বিচারক মামলাটি এজাহার (এফআইআর) ভুক্ত করতে চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আদেশ প্রদান করেছেন।

মামলার আসামীরা হলেন, উমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন মন্ডল, ইউপি সদস্য আরফান আলী ও হেলাল উদ্দিন লালন।

মামলায় বাদী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট আব্দুর রউফ পান্না মামলার দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, ভিজিডি কার্ডের ভাগ বাটোয়ারা নিয়ে গত বুধবার দুপুরে চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে
ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মন্ডল সহ তিনজন পরিষদের নারী সদস্য আলেয়া খাতুনকে মারপিট করেন।

মামলার এজাহারে বলা হয়েছে ভিজিডি কার্ডের ভাগ বাটোয়ারা নিয়ে উমারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন মন্ডলের সথে নারী সদস্য আলেয়া খাতুনের বাগবিতন্ডা হয়। একপর্যায়ে চেয়ারম্যান ক্ষুব্ধ হয়ে নারী সদস্যকে মারপিট করেন। তাকে সহযোগিতা করেন ইউপি সদস্য আরফান আলী ও হেলাল উদ্দিন লালন।

মারপিটের ঘটনায় নারী সদস্যের বাম হাত ভেঙে যায় এবং কানের লতি ছিঁড়ে প্রচুর রক্তক্ষরণ হয়। এ সময় স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে চৌহালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে টাঙ্গাইলের নাগরপুর হাসপাতালে ভর্তি করা হয়।

এঘটনায় নারী ইউপি সদস্য আলেয়া খাতুনের ছেলে মিলন পাশা বাদী হয়ে ৪৪৭/ ৩২৩/ ৩২৬/ ৩০৭/ ১১৪/ ১০৯/ ও ৫০৬ (২) ধারায় ইউপি চেয়ারম্যান সহ তিন জনকে আসামী করে মামলা দায়ের করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর