আইডিয়াল ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজে প্রাথমিক সমাপনী পরীক্ষায় ৬ শিক্ষার্থীর বৃত্তি অর্জন

পাবনা শহরের সুনামধন্য সম্পুর্ণ ব্যতিক্রমধর্মী শিক্ষা প্রতিষ্ঠান পাবনা আইডিয়াল ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় বৃত্তি পেয়েছে ৬ জন শিক্ষার্থী।

২০১৮ সালে এ প্রতিষ্ঠান থেকে ৪৪ জন ছাত্র-ছাত্রী সমাপনী পরীক্ষায় অংশ গ্রহণ করে ২২ জন এপ্লাসসহ সবাই কৃতিত্বের সাথে সাফল্য অর্জন করে। গত রবিবার (২৪ মার্চ ২০১৯) সারা দেশে বৃত্তির ফলাফল দিলে এ প্রতিষ্ঠান থেকে ৬ জন শিক্ষার্থী কৃতিত্বের সাথে বৃত্তি অর্জন করে।

যারা বৃত্তি পেয়েছে তাসনিম ফেরদাউস, সাজিদ মাহমুদ, আমিনুজ্জামান, মনোয়ারা খাতুন মুক্তি, জীম খাতুন, আরিজা শারমিন। বৃত্তিপ্রাপ্ত সকল শিক্ষার্থী অত্র বিদ্যালয়ে ৬ ষ্ঠ শ্রেণিতে অধ্যায়নরত।

বৃত্তি পাওয়ায় পাবনা আইডিয়াল ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের পরিচালক জহিরুল ইসলাম জহির সন্তষ্ট প্রকাশ করে বলেন আমাদের নতুন প্রতিষ্ঠান থেকে দ্বিতীয় বারের মত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ৬ জন শিক্ষার্থী বৃত্তি পাওয়ায় আমরা অত্যান্ত আনন্দিত এবং গর্বিত, ভবিষ্যতে এই স্কুলের ছাত্র-ছাত্রীরা আরো ভাল ফলাফল অর্জন করে দেশ ও জাতির মূখ উজ্জ্বল করবে, তারাই আগামী দিনের এ দেশের সুনাম বয়ে আনবে।

সেই সাথে যারা তাদের ভাল ফলাফল অর্জন করতে সহায়তা করলেন এর সাথে সংশ্লিষ্ট শিক্ষক শিক্ষিকা ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর