আবারো পাক সেনাদের হামলা, নিহত নাবালিকা ও ৬জওয়ান-সহ এগারো জন আহত

সংঘর্ষ বিরতি নীতি লঙ্ঘন করে সীমান্তে ফের হানা দিল পাক সেনা। পুঞ্চ সেক্টরে প্রবল মর্টার শেল বর্ষণে নিহত স্থানীয় এক নাবালিকা। জখম হয়েছেন আরও তিন জন।

সীমান্তে পর পর চার দিন ধরে পুঞ্চ ও রাজৌরি জেলার বিস্তীর্ণ অঞ্চলে লাগাতার গোলাগুলি বর্ষণ শুরু করেছে পাক সেনা। সোমবার ১ এপ্রিল নিয়ন্ত্রণরেখার কাছে কাশ্মীরের পুঞ্চ জেলায় অতর্কিতে মর্টার বর্ষণ শুরু করে পাকিস্তানি বাহিনী।

এদিন দুপুরে পাক হামলায় নিহত হয়েছে পাঁচ বছরের মেয়ে সোবিয়া। পুঞ্চ জেলার শাহপুর গ্রামে তাদের বাড়ির কাছে পাক বাহিনীর ছোড়া একটি শেল বিস্ফোরণ ঘটলে মারা যায় ওই নাবালিকা।

এদিন সকাল ৭-৪০ মিনিট নাগাদ সংঘর্ষ বিরতি নীতি লঙ্ঘন করে পাক সেনা মর্টার শেল বর্ষণ করার পরে ছোট আগ্নেয়াস্ত্র নিয়ে পুঞ্চের শাহপুর ও কেরনি সেক্টরে হামলা চালায়। শাহপুর, কসবা, মানকোট, কেরনি ও গুন্টারিয়ার বিভিন্ন গ্রামে এসে পড়ে পাকিস্তানের ছোড়া মর্টার শেল। ঘটনায় ছয় জওয়ান-সহ মোট এগারো জন আহত হয়েছেন। এলাকার সমস্ত স্কুল এদিন বন্ধ করে দেওয়া হয়েছে। ক্ষতিগ্রস্ত হয়েছে শাহপুর সাব সেক্টরের ছয়টি বাড়ি।

বিকেল পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, কৃষ্ণাঘাঁটি, কেরনি, মানকোট, গুলপুর, ডেগওয়ার শাহপুর এবং পুঞ্চ সাব-সেক্টরে নিয়ন্ত্রণরেখা বরাবর পাক সেনার সঙ্গে জোরদার টক্করে নেমেছে ভারতীয় বাহিনী। এই খবর জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর