বারবার আউট করছেন কোহলিকে, কে এই বোলার?

বিরাট কোহলিকে বলা হয় ‘রানমেশিন’। তার মতো একজন ব্যাটসম্যানকে আউট করা যে কোনো বোলারের জন্যই স্বপ্ন। কিন্তু কোনো একজন যদি বারবার কোহলিকে আউট করেন? তবে তো ধরেই নিতে হবে বিশ্ব ক্রিকেটের সেরা এই ব্যাটসম্যানের দুর্বলতা ধরে ফেলেছেন সেই বোলার।

কে সেই বোলার? আইপিএলে খেলা বিখ্যাত কেউ? না, বলেন বিখ্যাত কোনো বোলার নন। তিনি এবার সানরাইজার্স হায়দরাদের হয়ে খেলছেন, নাম সন্দীপ শর্মা। ভারতের হয়ে মাত্র ২টি টি-টোয়েন্টি খেলার সুযোগ হয়েছে ২৫ বছর বয়সী এই পেসারের। সেই দুই ম্যাচও খেলেছিলেন ২০১৫ সালে। এরপর থেকে আর দলে সুযোগ হয়নি।

কিন্তু বিখ্যাত না হলেও সন্দীপ কিন্তু বারবার বিপদে ফেলছেন বিখ্যাত ব্যাটসম্যান বিরাট কোহলিকে। এখন পর্যন্ত আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু অধিনায়ককে ছয় ছয়বার আউট করেছেন ডানহাতি এই পেসার। সর্বশেষ আউট করলেন রোববার। ম্যাচে ১৯ রানে ৩ উইকেট নেন তিনি।

সন্দীপ ছাড়া কোহলিকে এত বার আউট করেছেন মাত্র একজনই। তিনি ভারতের সাবেক পেসার আশিস নেহরা। নেহরা আবার এখন কোহলিরই দল ব্যাঙ্গালুরুর বোলিং কোচ। ড্রেসিংরুমে বসেই তিনি দেখছেন কিভাবে তার দলের সেরা ব্যাটসম্যানকে ফাঁদে ফেলছেন অখ্যাত এক বোলার।

রোববারের ম্যাচে সপ্তম ওভারেই কোহলিকে ফিরিয়ে সানরাইজার্স শিবিরে আনন্দের উপলক্ষ্য তৈরি করে দেন সন্দীপ। ১০ বল খেলে মাত্র ৩ রান করেই বিদায় নিতে হয় ব্যাঙ্গালুরু অধিনায়ককে। কিভাবে বারবার ভুল করছেন? কোহলির জন্য দুশ্চিন্তার বিষয়ই!

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর