১৮, জানুয়ারী, ২০১৯, শুক্রবার | | ১১ জমাদিউল আউয়াল ১৪৪০

নোয়াখালীতে গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

আপডেট: জানুয়ারি ২, ২০১৯

নোয়াখালীতে গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় গণধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি সোহেলকে গ্রেফতার করা হয়েছে। এ পর্যন্ত এ মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার ও আজ বুধবার পৃথক অভিযানে তাদেরকে কুমিল্লা ও লক্ষ্মীপুর থেকে গ্রেফতার করেছে পুলিশের গোয়েন্দা বিভাগ।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ জানান, বুধবার দুপুরে কুমিল্লার বরুড়া উপজেলার মহেষপুরের একটি ইটভাটা থেকে প্রধান আসামী সোহেলকে (৩৫) গ্রেফতার করা হয়। এর আগে মঙ্গলবার রাতে লক্ষীপুরের রামগতি উপজেলা থেকে মামলার তিন নম্বর আসামি স্বপনকে গ্রেফতার করা হয়। সোমবার মামলার ছয় নম্বর আসামি বাসুকে গ্রেফতার করা হয়।

এদিকে গণধর্ষণের ঘটনা তদন্তে বুধবার দুপুরে মানবাধিকার কমিশনের তিন সদস্যের একটি কমিটি নোয়াখালীতে আসেন। পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আজ ঘটনাস্থল পরিদর্শন করেন বলে জানা যায়।

পুলিশ জানায়, নির্বাচনের দিন (৩০ ডিসেম্বর) রাতে চরজুবলী ইউনিয়নের মধ্য বাগ্যা গ্রামের সোহেল, হানিফ, স্বপন, চৌধুরী, বেচু, বাদশা আলম ওরফে বাসু, আবুল, মোশারেফ ও ছালাউদ্দিন ভুক্তভোগী নারীর স্বামী ও ছেলে-মেয়েকে বেধে রেখে তাকে ঘরের বাইরে নিয়ে গণধর্ষণ এবং মারধর করে। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী ৯ জনকে আসামি করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।