১৬, জানুয়ারী, ২০১৯, বুধবার | | ৯ জমাদিউল আউয়াল ১৪৪০

নতুন বছরে বলিউডে পা ফেলার অপেক্ষায় তাঁরা

আপডেট: জানুয়ারি ২, ২০১৯

নতুন বছরে বলিউডে পা ফেলার অপেক্ষায় তাঁরা

প্রতি বছরই বলিউডে কমবেশি নতুন মুখের সন্ধান পাওয়া যায়। ২০১৮ সালে যেমন দেখা গেছে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, সাইফ কন্যা সারা আলী খান, সালমানের ভগ্নীপতি আয়ুশ শর্মা, মডেল ওয়ারিনা হোসেন, মৌনী রায় ও রাধিকা মদনসহ বেশকিছু নতুন মুখকে। এ বছরও তার ব্যতিক্রম হচ্ছে না। তারকা সন্তান থেকে শুরু করে ছোট পর্দার তারকাসহ এবারো বলিউডে দেখা যাবে একঝাঁক নতুন মুখ।

অনন্যা পান্ডে

নব্বইয়ের দশকের তারকা অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডেকে নিয়ে আলোচনা বহু দিনের। এ বছবের ১০ মে মুক্তি পেতে যাওয়া ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ ছবিতে টাইগার শ্রফ ও তারা সুতারিয়ার সঙ্গে অভিষেক হচ্ছে অনন্যার।

তারা সুতারিয়া

ছোট পর্দার জনপ্রিয় মুখ তারা সুতারিয়া ক্যারিয়ার শুরু করেছিলেন ভিডিও জকি হিসেবে। এরপর একাধিক টেলিভিশন সিরিজে অভিনয়ের মাধ্যমে নজর কাড়েন। যার ফলে তাঁর বলিউডের দরজা খুলে যায়। অনন্যার সঙ্গে তিনিও ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখছেন।

করণ দেওল

সানি দেওলের পুত্র করণ দেওলও অনেক দিন ধরে আলোচনায়। সানি দেওলের পরিচালনায় ‘পাল পাল দিল কে পাস’ ছবিতে দেখা যাবে করনকে।

সাহের বাম্বা

২০১৬ সালে একটি সুন্দরী প্রতিযোগিতায় সেরার মুকুট জিতে আলোচনায় আসেন সাহের। সৌন্দর্য তাঁকে বলিউডের দরজা খুলে দেয়। ‘পাল পাল দিল কে পাস’ ছবিতে সানি পুত্র করণের সঙ্গে সাহেরেরও অভিষেক হচ্ছে।

অহন শেঠি

বোন আথিয়া শেঠি বলিউডে এসেছিলেন সালমানের হাত ধরে। এবার অহন শেঠিকে দেখা যাবে সাজিদ নাদিয়াদওয়ালার ছবিতে। তেলুগু ছবি ‘আরএক্স ১০০’ ছবির রিমেক করছেন সাজিদ। আর এই ছবির মাধ্যমেই বলিউড যাত্রা শুরু সুনীল শেঠির পুত্র অহন শেঠির।

ইসাবেলা কাইফ

ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফের বলিউড অভিষেক নিয়ে গুঞ্জন বিগত কয়েক বছর ধরে। গুঞ্জন উঠে, সালমানের সুদৃষ্টি পড়েনি বলে এখনো বলি পর্দায় মুখ দেখানো হয়নি ইসাবেলার। তবে এ বছর ‘টাইম টু ড্যান্স’ ছবিতে সুরাজ পাঞ্চালির বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে তাঁর অপেক্ষার অবসান হচ্ছে।

জহির ইকবাল

সালমান খানের বন্ধু ব্যবসায়ী ইকবাল রতনসির ছেলে জহির ইকবাল গত বছরের মাঝামাঝি সময়ে হঠাৎই আলোচনায় আসেন। সালমান নিজের সঙ্গে জহিরের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করলে শুরু হয় জহিরকে নিয়ে জল্পনা-কল্পনা। জাতীয় পুরস্কার জয়ী পরিচালক নিতিন কক্করের ‘নোটবুক’ ছবির মাধ্যমে জহিরের বলিউড অভিষেক হচ্ছে।

প্রানুতন বহেল

অভিনেতা মনিষ বহেলের কন্যা প্রানুতন বহেলও নিতিন কক্করের ‘নোটবুক’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখছেন। ছবিতে তাঁকে জহির ইকবালের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে।

রিনজিং ডেঞ্জংপা

অভিনেতা ড্যানি ডেঞ্জাংপার পুত্র রিনজিং ডেঞ্জংপার বলিউড অভিষেক হতে যাচ্ছে একটি অ্যাকশন ছবিতে অভিনয়ের মাধ্যমে। নাম চূড়ান্ত না হওয়া এই ছবি এ বছরের এপ্রিলে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

মিজান জাফরি

বলিউড তারকা জাবেদ জাফরির পুত্র মিজান জাফরি পরিচালক সঞ্জয় লীলা বানসালির হাত ধরে বলিউডে পা রাখতে যাচ্ছেন। তবে ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি।

অভিমন্যু দাশানি

আশির দশকের জনপ্রিয় অভিনেত্রী ভাগ্যশ্রীর পুত্র অভিমন্যু এ বছর ‘মার্দ কো দার্দ নেহি হোতা’ ছবির মাধ্যমে বলিউড যাত্রা শুরু করছেন। এই ছবিতে তাঁকে গত বছরের অভিষিক্ত রাধিকা মদনের বিপরীতে দেখা যাবে।

বারদান পুরি

অমরেশ পুরির নাতি বারদান পুরি গত বছর থেকেই আলোচনায়। এ বছর ‘পাগল’ ছবির মাধ্যমে তাঁর বলিউড অভিষেক হচ্ছে। জানা যায়, পাঁচ বছর বয়স থেকেই বারাদান মঞ্চের সঙ্গে জড়িত।

মুহিত রায়না

টেলিভিশন তারকা মুহিত রায়নার বলিউড অভিষেক এখন শুধু সময়ের ব্যাপার। এ বছর মুক্তির অপেক্ষায় থাকা ‘উরি’ ছবিতে ভিকি কৌশল ও ইয়ামি গৌতমের সঙ্গে তাঁকে অভিনয় করতে দেখা যাবে।

আলায়া এফ

অভিনেত্রী পূজা বেদীর কন্যা আলায়া এফ-এর অভিষেক হচ্ছে ‘জাওয়ানি জানেমান’ ছবির মাধ্যমে। এই ছবির প্রযোজনায় থাকছেন বলিউড নবাব সাইফ আলী খান।

সূত্রঃ টাইমস নাউ

বাংলা ইনসাইডার/ এইচপি