শ্বশুরবাড়িতেই স্ত্রীকে খুন করলেন স্বামী

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শ্বশুর বাড়িতে গিয়ে স্ত্রীকে উপুর্যপরি ছুরিকাঘাত করে হত্যা করলো স্বামী। পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে বলে জানা গেছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে পৌর সদরের দত্তপাড়া গ্রামে এই ঘটনা ঘটেছে। সে ওই গ্রামের মতিউর রহমানের মেয়ে। এ ঘটনায় স্থানীয়রা স্বামী সবুজ মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ জানায়, ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের মেছেরা গ্রামের আব্দুল কাদিরের ছেলে সবুজ মিয়ার সঙ্গে ঈশ্বরগঞ্জ উপজেলার দত্তপাড়া গ্রামের মতিউর রহমানের মেয়ে লাকী আক্তারের চার বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই কলহ হতো।

এলাকাবাসী জানায়, সবুজ মিয়া দুই দিন আগে ঈশ্বরগঞ্জে দত্ত পারায় তার শশুর বাড়িতে আসে। আজ সকালে স্ত্রী লাকি আক্তারকে ছুরি দিয়ে আঘাত করতে থাকে। একপর্যায়ে পালিয়ে যাওয়ার চেষ্টা তরে সে। এলাকাবাসী টের পেয়ে সবুজ মিয়াকে ধরে ফেলে। গুরুতর আহত লাকি আক্তারকে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, সবুজ মিয়ার বাড়ি তাকান্দা উপ‌জেলা বিশকা ইউ‌নিয়নেমে‌ছেরা গ্রাম। তাকে আটক করা হয়েছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর