কুষ্টিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, ছাত্রলীগ নেতা আটক

কুষ্টিয়া ইবি থানা এলাকায় হরিনারায়নপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করেছে খাতের আলী কলেজের ছাত্রলীগ নেতা জুয়েল রানা। পরে অভিযোগের ভিত্তিতে ধর্ষক ওই ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানাযায়, হরিনারায়নপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা শেষ করে গত ২৭ শে মার্চ ওই ছাত্রী সদর থানা এলাকার বংশীতলা গ্রামে তার খালার বাড়ি বেড়াতে যায়। সেখান ২ দিন বেড়ানোর পরে গত ৩০ শে মার্চ সকাল বেলা ইবি থানা এলাকার বড়ইটুপি গ্রামের তার আরেক খালার বাড়িতে বেড়াতে যায় ওই ছাত্রী।

সেখান থেকে ওই ছাত্রীকে বিকেল বেলা তারই পূর্ব পরিচিত খাতের আলী কলেজ ছাত্রলীগ নেতা জুয়েল রানা বিয়ের প্রলোভন দিয়ে মেয়েটিকে নিয়ে যায় শান্তিডাঙ্গা এলাকার রনি শেখ এর বাড়ি। সেখানে রাতভর ধর্ষণ করে জুয়েল রানা। এরপর ওই ছাত্রীকে ৩১ শে মার্চ সকালবেলা ইবি থানার বিত্তিপাড়া বাজারে ফেলে রেখে কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে মেয়েটি তার পরিবারকে জানালে পরিবারের লোকজন মেয়েটিকে নিয়ে ইবি থানায় একটি লিখিত এজাহার দায়ের করে।

ইবি থানার অফিসার ইনচার্জ রতন শেখ জানান, গতকাল মেয়েটি তার বাবাকে সাথে নিয়ে থানায় হাজির হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগটি মেয়েটির বাবা বাদী হয়ে এজাহারে দুই জনের নাম উল্লেখ করেছে। আমরা আলামত সংগ্রহ করেছি। মেয়েটির অভিযোগ আমলে নিয়ে থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। ইতিমধ্যে ওই আসামি জুয়েল রানা কে আটক করা হয়েছে। অপর আসামি তার সহযোগী রনিকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।
Attachments area

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর