১৬, জানুয়ারী, ২০১৯, বুধবার | | ৯ জমাদিউল আউয়াল ১৪৪০

নরসিংদীতে নিখোঁজের আড়াই মাস পর যুবকের কঙ্কাল উদ্ধার

আপডেট: জানুয়ারি ২, ২০১৯

নরসিংদীতে নিখোঁজের আড়াই মাস পর যুবকের কঙ্কাল উদ্ধার

নাজমুল হাসান জনী, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পলাশ উপজেলার গুচ্ছ ( আর্দশ) গ্রামের তাজু মিয়ার ছেলে পারভেজ (২৮) নিখোঁজ হওয়ার আড়াই মাস পর তার কঙ্কাল উদ্ধার করেছে শিবপুর মডেল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত পারভেজ সমুন, রাসেল, সেলিম,জালাল ও বদু সহ ১০ /১২ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দলের চক্র রয়েছে। তারা আন্তজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।ডাকাতির মালামাল ভাগ ভাটোয়ারা নিয়ে পারভেজ এর সাথে অন্যদের দ্বন্দ্বের সৃষ্টি হয়। এরেই পরিপ্রেক্ষিতে পারভেজ কে অপহরন করে হত্যা করা হয়েছে বলে জানা যায়।

গত বছরের ৭ অক্টোবর পারভেজ নিখোঁজ হয়। নিখোঁজের ১ মাস পর শিবপুর মডেল থানায় একটি অপহরন মামলা দায়ের করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মনির হোসেন ডাকাত দলের সদস্য সুমন, রাসেল এবং সেলিম কে গ্রেপ্তার করে। সুমন উরফে বাবু পুলিশের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।তার স্বীকারোক্তি আনুযায়ী আজ ২ জানুয়ারি সকালে নারায়ণগঞ্জ জেলার রূপগন্জ্ঞ উপজেলার আমলা পাড়া থেকে পলাশ উপজেলার নোয়াকান্দা গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে কুখ্যাত ডাকাত জালাল কে আটক করে।

পরবর্তীতে আটকৃত জালাল ও বদুর তথ্যমতে পলাশ উপজেলার দড়িচর গ্রামের একটি আখ ক্ষেতের ভিতর থেকে নিখোঁজ পারভেজের কঙ্কাল উদ্ধার করে পুলিশ।পারভেজের পরিবার কঙ্কালের পাশে পড়ে থাকা জামা কাপড় দেখে কঙ্কালটি পারভেজের হতে পারে বলে প্রাথমিক ধারনা করছেন।পারভেজের কঙ্কালটি সনাক্ত করার জন্য ডিএনএ পরিক্ষার জন্য প্রেরন করা হয়েছে।ঘটনার সত্যতা স্বীকার করে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন,হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।