১৬, জানুয়ারী, ২০১৯, বুধবার | | ৯ জমাদিউল আউয়াল ১৪৪০

পুলিশ-যুবলীগ সংঘর্ষ, ৪ পুলিশ সদস্যসহ আহত-১০, আটক ৫

আপডেট: জানুয়ারি ২, ২০১৯

পুলিশ-যুবলীগ সংঘর্ষ, ৪ পুলিশ  সদস্যসহ আহত-১০, আটক ৫

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর হাসপাতালে পুলিশের সাথে যুবলীগের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৪ পুলিশ সদস্য ১০ জন আহত হয়। এ ঘটনায় যুবলীগের ৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এসময় কয়েকটি মোটরসাইকেল জব্দ করা হয়। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন, সদর থানা পুলিশের উপ-পরিদর্শক আবদুল আলিম, সহকারী উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন, কনস্ট্রেবল নয়ন পাল ও মেহেদী হাসান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকালে লাহারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান ও একই এলাকার দেলোয়ার হোসেনের সঙ্গে সংঘর্ষের ঘটনায় দুজই আহত হয়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দেলোয়ারকে পুনরায় মারধর করে ফজলুর রহমানের সহপাঠিরা।

এতে পুলিশ বাধা দিলে একপর্যায়ে পুলিশ-যুবলীগ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ৪ পুলিশ সদস্যসহ ১০ জন আহত হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে অভিযান চালিয়ে যুবলীগের ৫ নেতাকর্মীকে আটক করে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, মারামারির ঘটনায় আহতদের দেখতে গেলে যুবলীগ নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা করে। অভিযান চালিয়ে ৫ জনকে আটক করা হয়েছে।