গৃহবধূর গোসলের দৃশ্য মোবাইলে ধারণ, আটক ৩

টাঙ্গাইলের মির্জাপুরে এক গৃহবধূর গোসলের দৃশ্য মোবাইলে তুলে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করে প্রতারকরা।পরে ভুক্তভোগী ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

উপজেলার ভাওড়া গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় মির্জাপুর থানা পুলিশ চান্দুলিয়া ও কোটবহুরিয়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার তিন যুবক হলো উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের বরকত, একই গ্রামের সোলাইমান এবং কোট বহুরিয়া গ্রামের আব্দুল আলীম।

পুলিশ জানায়, গ্রেপ্তার তিন যুবক বেশ কিছুদিন আগে ওই গৃহবধূর নির্মাণাধীন বাড়িতে রাজমিস্ত্রীর কাজ করত। একদিন ওই গৃহবধূ বাথরুমে গোসল করতে গেলে তিন যুবক গোপনে মোবাইলে গোসলের দৃশ্য ধারন করে। পরে ফোন করে বিষয়টি জানিয়ে কয়েকটি স্টিল ছবি ওিই গৃহবধূর মোবাইলে পাঠায় এবং মোটা অংকের টাকা দাবি করে।

এ ঘটনায় মঙ্গলবার ওই গৃহবধূ মির্জাপুর থানায় অভিযোগ দিলে সন্ধ্যায় পুলিশ তাদের গ্রেপ্তার করে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তার তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর