১৬, জানুয়ারী, ২০১৯, বুধবার | | ৯ জমাদিউল আউয়াল ১৪৪০

র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

আপডেট: জানুয়ারি ২, ২০১৯

র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

কাজী নজরুল ইসলাম, ফেনী প্রতিনিধি: ফেনীর দাগনভূঁঞায় র‌্যাবের সাথে বন্ধুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার (০১ জানুয়ারী) দিবাগত গভীর রাতে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঁঞার সিলোনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব সূত্রে জানা যায়, ফেনী সদর উপজেলার ধর্মপুর সীমান্ত এলাকা থেকে বিপুল পরিমান মাদক নিয়ে একটি চক্র লক্ষীপুরের দিকে যাচ্ছিলো এমন সংবাদের ভিত্তিতে সন্দেহজনক একটি কাভার্ড ভ্যান ধাওয়া করে র‌্যাব। কাভার্ড ভ্যানটি মহাসড়কের দাগনভূঁঞা উপজেলার সিলোনিয়া এলাকায় পৌঁছলে র‌্যাবকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি ছোঁড়ে। এসময় র‌্যাব পাল্টা গুলি ছুঁড়লে মোঃ আসাদ (৪২) ও ইমামুল হক আকন্দ (২৪) নামে দুই মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়। নিহত দুই জনের বাড়ী মাদারীপুর জেলার রাজৈর থানায় বলে প্রাথমিকভাবে জানানো হয়।

পরে ঘটনাস্থল থেকে দুই মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ, একটি ওয়ান শুটারগান ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার এবং আনুমানিক ২৫০ কেজি গাঁজাসহ একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

ফেনীস্থ র‌্যাব-৭ এর ক্যাম্প কমান্ডার স্কোয়াডন লিডার শাফায়াত জামিল ফাহিম পিপিএম র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত ও অস্ত্র, মাদক উদ্ধার এবং একটি কাভার্ড ভ্যান জব্দের সত্যতা নিশ্চিত করেন।

নিহত দুই মাদক ব্যবসায়ীর লাশ ফেনী আধুনিক সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।