১৬, জানুয়ারী, ২০১৯, বুধবার | | ৯ জমাদিউল আউয়াল ১৪৪০

৩৯ বছর শিক্ষকতা শেষে অবসরে সাভার সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস খাঁন

আপডেট: জানুয়ারি ২, ২০১৯

৩৯ বছর শিক্ষকতা শেষে অবসরে সাভার সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস খাঁন

মোঃ আল মামুন খান, সাভার প্রতিনিধি: দীর্ঘ ৩৯ বছর শিক্ষকতা শেষে অবসরে গেলেন সাভার সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস খাঁন।
সাভার সরকারী কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক, বিভাগীয় প্রধান, উপাধ্যক্ষের দ্বায়িত্ব গ্রহনের পর প্রায় ২০ বছর অধ্যক্ষ’র দ্বায়িত্ব পালন শেষে অধ্যাপক ইলিয়াস খাঁন অবসরে গেলেন। ইতোমধ্যে পার হয়েছে ৩৯ বছর!

মঙ্গলবার (১ জানুয়ারি) এক বিদায়ী সম্বর্ধনায় কলেজের সকল বিভাগের প্রধান ও শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তাগণ তাকে বিদায় জানান। এসময় এক বেদনাময় আবেগঘন দৃশ্যের অবতারণা হয়।কান্নার রোল পরে যায় উপস্থিত সকলের মাঝে। এসময় সাভারের স্থানীয় সাংবাদিকগণও উপস্থিত ছিলেন।

এসময় সাভার সরকারী কলেজের প্রধান সহকারী সিদ্দিকুর রহমান বলেন, অধ্যক্ষ ইলিয়াস স্যার খুবই সৎ ও ন্যায় পরায়ন ব্যক্তি, তার সততায় সাভার কলেজের ব্যাপক উন্নয়ন ঘটেছে। তার প্রচেষ্টায় আমরা কর্মকর্তা কর্মচারীরা ভালো আছি।

এসময় সাভার সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বলেন, অধ্যক্ষ ইলিয়াস স্যার একজন সৎ, দক্ষ ও বিচক্ষন ব্যক্তি ছিলেন, শিক্ষার্থীরা বিভিন্ন সময় তার নিকট থেকে সহযোগিতা পেতো এবং যিনি দ্বায়িত্বভার গ্রহন করলেন তিনিও একজন সৎ নিষ্ঠবান, ভালো ব্যক্তি এবং ভালো শিক্ষক।

উল্লেখ্য, সাভার সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দ্বায়িত্ব নিয়েছেন গনিত বিভাগের অধ্যাপক আব্দুল হালিম।