কারাগার থেকে যা নিয়ে আসলেন খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নাজিমউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগার থেকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেওয়া হয়েছে। এর আগে, তার ব্যবহার্য জিনিসপত্র কারা অধিদপ্তরের গাড়িতে করে হাসপাতালের ৬২১-২২ নম্বর কেবিনের আনা হয়। সোমবার দুপুর পৌনে ১টার দিকে খালেদা জিয়া হাসপাতালে পৌঁছান।

জানা যায়, কারাগার থেকে হাসপাতালে আনা খালেদা জিয়ার ব্যবহার্য জিনিসপত্রের মধ্যে রয়েছে ৫টি লাগেজ, চারটি চেয়ার, ফ্লাক্স, বিছানা-বালিশ, দুটি লাল রঙের বালতি।

খালেদা জিয়াকে বিএসএমএমইউতে আনায় হাসপাতাল এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ জন্য প্রশাসনের পক্ষ থেকে প্রস্তুতি নেওয়া হয়।

এর আগে, গত ১০ মার্চ খালেদা জিয়াকে বিএসএমএমইউতে ভর্তি করার কথা ছিল। কিন্তু শেষপর্যন্ত সেখানে যেতে রাজি হননি বিএনপি চেয়ারপারসন।

প্রসঙ্গত, দুর্নীতির দুই মামলায় ১৭ বছর দণ্ডিত হয়ে গত বছরের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। কারাবন্দি খালেদা জিয়া গুরুতর অসুস্থ বলে বিএনপির পক্ষ থেকে দাবি করা হচ্ছে। সরকারি হাসপাতাল ছাড়া ইউনাইটেড কিংবা বিশেষায়িত কোনো হাসপাতালে চিকিৎসার দাবি তবে সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে, জেল কোড অনুযায়ী খালেদা জিয়ার চিকিৎসা চলবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর