নতুন সিনেমায় সিয়াম

ঢাকাই সিনেমায় এই সময়ের আলোচিত নায়ক সিয়াম আহমেদ। ছোট পর্দা থেকে বড় পর্দায় দাপিয়ে বেড়াচ্ছেন রীতিমত। ‘পোড়ামন ২’ ছবি দিয়ে অভিষেক ঘটলেও তার পরবর্তী ‘দহন’ ও ‘ফাগুন হাওয়ায়’ সিনেমা দিয়ে দর্শকদের হৃদয় জয় করেছেন জনপ্রিয় এই নায়ক। অল্প সময়ের মধ্যেই সিয়ামের তিনটি ছবি মুক্তি পেয়েছে। আর তিনটি ছবিতেই তাঁর অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে। নতুন প্রজন্মের নায়ক হিসেবে দর্শক তাঁকে ভালোভাবেই গ্রহণ করেছেন।

নতুন খবর হলো এরইমধ্যে ঢালিউডের আলোচিত এই নায়ক সম্প্রতি নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমার নাম ‘শান’। তবে এটির নাম পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। ছবিটি পরিচালনা করবেন এম রাহিম যিনি এর আগে ‘দহন’ ও ‘পোড়ামন ২’ সিনেমার প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। এছাড়াও দীর্ঘদিন কলকাতার নামী পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গেও প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি।

সিয়াম বলেন, ‘নতুন এই ছবিটি হবে অ্যাকশন থ্রিলার ধাঁচের। ছবিটির জন্য আমাকে পুরোপুরি প্রস্তুত হয়ে শুটিংয়ে নামতে হবে। তার মানেই এই না যে সিক্স প্যাক বডি বানাতে হবে। পুরোপুরি অ্যাকশন সিনেমার জন্য যে ধরনের লুক দরকার, সেরকমটা হলেই ছবির শুটিং শুরু হবে। চেহারার মধ্যে সেই লুকটা আনতে চাই। আর এর জন্য নিয়মিত প্রশিক্ষকের কাছে যাচ্ছি, প্রশিক্ষণ নিচ্ছি।’

তবে ছবিটির শুটিং কবে শুরু হবে তা এখনও নিশ্চিত নয়। ছবিটির জন্য আমার লুক যতদিন না ঠিক হবে, তার আগে শুটিং শুরু হবে না বলে জানান সিয়াম। তিনি আরও বলেন, এই বিষয়টির জন্য পরিচালক ও প্রযোজক আমাকে সেই স্বাধীনতা দিয়েছেন। আশা করছি এবারও নতুন কিছু নিয়ে নতুনভাবেই হাজির হব।

এদিকে ছোট পর্দার নির্মাতা চয়নিকা চৌধুরী চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন। ‘বিশ্বসুন্দরী’ নামের এই ছবিতে অভিনয়ের জন্য তিনি সিয়ামকে প্রস্তাব দিয়েছেন বলে শোনা যায়। এই বিষয়ে সিয়াম জানান, চিত্রনাট্য পছন্দ হলে এবং আনুষঙ্গিক বিষয়ে আলোচনা চূড়ান্ত হলে তবেই ছবিটিতে চুক্তিবদ্ধ হবেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর